শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

আনোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার

খৈলসিন্দুর শেখ ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪খ্রি. অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ আনোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার
৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১:০২ এএম | 115
খৈলসিন্দুর শেখ ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৪খ্রি. অনুষ্ঠিত
৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১:০২ এএম | 115

টাঙ্গাইল মির্জাপুরের ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান খৈলসিন্দুর শেখ ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের ১০ তম বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৫ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রোজ সোমবার দুটি পর্বে বিভক্ত হয়ে বিদ্যালয়টির মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । দিনের প্রথম ভাগে ছিল ক্রীড়া অনুষ্ঠান বিকেলে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান । প্রথম পর্ব ক্রীড়া অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সভাপতি জনাব এস এম আজিজুল হক মির্জাপুর, টাঙ্গাইল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব শাকিলা বিনতে মতিন , উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মির্জাপুর ,টাঙ্গাইল ।
দ্বিতীয় পর্ব সাংস্কৃতিক অনুষ্ঠানে জনাব মোঃ আব্দুল খালেক, সাবেক চেয়ারম্যান, উয়ার্শী ইউনিয়ন পরিষদ ,এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জনাব মোঃ নজরুল ইসলাম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মির্জাপুর টাঙ্গাইল ।
এছাড়া অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় অনলাইন বাংলা টেলেন্ট টিভির ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক জনাব মোঃ সাঈদ আল মামুন ও জনাব মোঃ আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব মির্জাপুর উপজেলা শাখা সহ অনুষ্ঠানে বিভিন্ন বিশেষ অতিথি বৃন্দ এলাকার গণ্যমান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ সমাজসেবক ছাত্র-ছাত্রী অভিভাবক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।
অতিথিরা এত সুন্দর সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ ময়নাল হক
সহ ,সকল শিক্ষকবৃন্দ ,ম্যানেজিং কমিটি সকল সদস্য ,ও ছাত্র ছাত্রীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। । প্রধান শিক্ষকের বক্তব্যে বিদ্যালয়টির ফলাফল ও এলাকার অভিভাবকদের কাছে তাদের সন্তানদের এই বিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য আশা প্রকাশ করেন ।

error: Content is protected !!