শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

নড়াইল জেলা প্রতিনিধি

কালিয়ায় মারপিটের ঘটনায় প্রতিপক্ষের বাড়ী ভাংচুরের অভিযোগ

দৈনিক দ্বীনের আলোঃ নড়াইল জেলা প্রতিনিধি
৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৮ এএম | 45
কালিয়ায় মারপিটের ঘটনায় প্রতিপক্ষের বাড়ী ভাংচুরের অভিযোগ
৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:০৮ এএম | 45

নড়াইলের কালিয়া উপজেলার বাবরা হাচলা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে মারপিটের ঘটনায় প্রতিপক্ষের ৫ টি বাড়ী ভাংচুরের অভিযোগ উঠেছে চেয়ারম্যান মোজাম্মেল হক পিকুলেরর বিরুদ্ধে। গত ৩১ জানুয়ারী ঘটনার দিন ও ২ ফেব্রুয়ারী গভীর রাতে এ ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনার শুষ্ঠ বিচার দাবী করে বিজ্ঞ আদালতের সরনাপন্ন হয়েছেন ভুক্তভোগীরা। ৪ ফেব্রুয়ারী বিকেলে সরজেমিনে ওই গ্রামে গেলে ক্ষতিগ্রস্থরা এমনটি অভিযোগ করেন।
৩১ জানুয়ারীর হামলার ঘটনায় কামরুজ্জামানের ছেলে বাপ্পি আদিলদ্দিনের ছেলে জামির শেখ ও তহিদুল শেখের ছেলে তামিম শেখ ও তাসিন আহত হলে চেয়ারম্যান মোজসম্মেল হক পিকুলের নেতৃত্বে ২০/২৫ জন লোক গভীর রাতে বাড়ী ভাংচুর করে।
বাড়ী ভাংচুরের শিকার নাজির আহমেদের স্ত্রী রেনু আহম্মেদ জানান, তার ছেলেরা প্রবাসে থাকে, তিনি তার অসুস্থ স্বামীকে নিয়ে বাড়ীতে থাকেন। ঘটনার দিন গভীর রাতে চেয়ারম্যানের নেতৃত্বে ২০/২৫ জন লোক এসে জানালার পাল্লা কুপিয়ে পানির লাইনের পাইপ ভাংচুর করে, আমার দেবরের ঘরের বৈদ্যুতিক মিটারও ভেঙ্গে ফেলে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে চলে যায়। এ ছাড়া অসুস্থ স্বামীকে গাড়িতে নিয়ে যাওয়ার সময়ও বাঁধা সৃষ্টি করে তারা।
সাবেক মহিলা মেম্বার চম্পা বেগম জানান, তার স্বামী । কিছু দিন আগে ওই গ্রামের চৌকিদারকে ৩দিন আটকে রেখে মোবাইল কেড়ে নিয়ে নির্যাতন করেছেন চেয়ারম্যান বলে জানান সাবেক মহিলা মেম্বার চম্পা বেগম এবং এই দিন ও তার টিনের ঘর কুপিয়ে ক্ষতি সাধন করেছে চেয়ারম্যানের নেতৃত্বে কিছু সন্ত্রাসীরা।
কায়কোবাদের স্ত্রী বলেন, তার বড় ছেলে স্কলারশীপ নিয়ে জাপানে যাওয়ার জন্য চেয়ারম্যানের কাছে কাগজপত্র আনতে গেলে তার ভবিষ্যৎ নষ্ট করার মানসে আটকে রেখে হাতে অস্ত্র দিয়ে নির্যাতন করে স্বীকারোক্তি আদায়ের চেষ্টা করে। পরবর্তীতে থানা পুলিশের মাধ্যমে বিষয়টি মিথ্যা প্রমানিত হয়।এ ছাড়া প্রযোজনীয় কাগজপত্র আনতে গেলে হয়রানির অভিযোগ আনেন একাধিক মহিলা।
এ বিষয়ে বাবরা হাচলা ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক পিকুলের সাথে কথা হলে তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে বলেন, কিছু কুচক্রী মহল আমাকে সামাজিক ভাবে হেয় করার মানসে যড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আনিত অভিযোগ সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন।

error: Content is protected !!