শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

পারভেজ আহমেদ ,স্টাফ রিপোর্টার

জেনারেশন ৯৪ ও নূরজাহান হসপিটাল আয়োজনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ পারভেজ আহমেদ ,স্টাফ রিপোর্টার
২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৬ পিএম | 16
জেনারেশন ৯৪ ও নূরজাহান হসপিটাল আয়োজনে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত
২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০৬ পিএম | 16

২রা ফেব্রুয়ারি রোজ শুক্রবার দিনব্যাপী নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কেরাবো রানীপুরা মোড়ে নূরজাহান হসপিটাল এর সার্বিক সহযোগিতা প্রায় ৪৫০ জন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ফ্রি ঔষধ বিতরণ কার্যক্রম পরিচালনা হয় ।

সারা বাংলাদেশে ১৯৯৪ সালে এসএসসি পরিক্ষার্থীদের একটি গ্রুপ , জেনারেশন ৯৪ গ্রুপ,যারা প্রতিষ্ঠা থেকে অনলাইন ভিত্তিক মেসেঞ্জার গ্রুপ এর মাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রতি নিয়ত তাদের এই কার্যক্রম পরিচালনা করবে বলে জানান জেনারেল ৯৪ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নুরজাহান হসপিটালে এমডি আবুল কাশেম ।

এসময় আরো উপস্থিত ছিলেন জেনারেশন ৯৪ এর সভাপতি মাহামুদ বিন সামাদ সাধারণ সম্পাদক তৌহিদ জামান সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান,সহ সভাপতি আতাউর রহমান বাপ্পী,মাহামুদা শিপু,নমিরা কবির, সালমা সারোয়ার, ওহিদুল রানা, ইকবাল সাহা,তৌহিদ হাফিজ ,সাহাদাত রিপন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক,মাসুদ আল হাসান চৌধুরী,দপ্তর সম্পাদক শামিম হোসেন,শ্রম বিষয়ক সম্পাদক জামাল হোসেন শামীম,সহ সভাপতি দুলাল শাখাওয়াত,সহ সভাপতি পলাশ খান, কার্যকরী সদস্য সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন ।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন মেডিক্যাল বিশেষজ্ঞ,শিশু সার্জারী বিশেষজ্ঞ,ডায়বেটিস বিশেষজ্ঞ ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তার গন সেবা প্রদান করেছেন ।

error: Content is protected !!