শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১
Live TV
সর্বশেষ

মুহাম্মদ হোসাইন মাসুম সাতকানিয়া চট্টগ্রাম

সাতকানিয়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী

দৈনিক দ্বীনের আলোঃ মুহাম্মদ হোসাইন মাসুম সাতকানিয়া চট্টগ্রাম
২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০২ পিএম | 10
সাতকানিয়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী
২ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০২ পিএম | 10

গতকাল ১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সাতকানিয়া উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,আরাফাত সিদ্দিকী। এসময় কৃষি জমি থেকে কাটা টপসয়েল পরিবহনের সময় কেরানিহাট বান্দরবান সড়কে একটি ডাম্প ট্রাক আটক করা হয়। ট্রাকটির রেজিস্ট্রেশন না থাকায় সড়ক পরিবহন আইন, ২০১৮ এর আওতায় বাজালিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আব্দুল খালেকের ছেলে আমিনুল হক বাপ্পি (৩১) কে (চালক) ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
পরবর্তীতে ছদাহা ইউনিয়নের ঠাকুরদিঘী এলাকায় অবস্থিত ফজল করিম ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করিলে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের লাইসেন্স ব্যতীত এলপিজি বিক্রয়ের অপরাধে ছদাহা ইউনিয়নের ঠাকুরদিঘী এলাকার রঞ্জিত কুমার পালের
ছেলে (ম্যানেজার) আকাশ কুমার পাল (৩৬) কে গ্যাস আইন, ২০১০ এর সংশ্লিষ্ট ধারায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড চরপাড়ায় অবস্থিত সাতকানিয়া এলপিজি স্টেশনে অভিযান পরিচালনা করিলে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের লাইসেন্স ব্যতীত এলপিজি বিক্রয়ের অপরাধে
বাঁশখালী উপজেলার ৭ নং ওয়ার্ড, নোয়াপাড়ার শ্যাম দাশের ছেলে (ম্যানেজার) অরুন দাশ (২২) কে বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ এর সংশ্লিষ্ট ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
মোট তিনটি মামলায় তিন জন অপরদিকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন সাতকানিয়া থানার পুলিশ সদস্যবৃন্দ ও উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ।
সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আরাফাত সিদ্দিকী বলেন জনস্বার্থে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

error: Content is protected !!