শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

মোঃ মুক্তাদির হোসেন

কালীগঞ্জে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ মোঃ মুক্তাদির হোসেন
২৯ জানুয়ারি, ২০২৪, ৭:৪০ অপরাহ্ণ | 95
কালীগঞ্জে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
২৯ জানুয়ারি, ২০২৪, ৭:৪০ অপরাহ্ণ | 95

গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন তুমলিয়া ইউনিয়নের ভাইয়াসুতী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও দূর্নীতি দমন কমিশনের সাবেক মহা পরিচালক মো. সহিদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি।
বিশেষ অতিথি মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, বিশিষ্ট লেখক ও গবেষক বীর মুক্তিযোদ্ধা কেবিএম মফিজুর রহমান খান, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু বকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল গণী ভূইয়া।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মেহেদী হাসান এর সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম ভূইয়া, নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ সিরাজ মোড়ল, ভাইয়াসূতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল হক প্রমূখ।
এ সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। দীর্ঘ দিন পর সকলের প্রিয় মানুষ প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপিকে কাছে পাওয়ায় সবার মাঝে উৎসবের আমেজ লক্ষ করা যায়।
পরিশেষে তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়ে বলেন, প্রতিষ্ঠাকাল থেকেই এই শিক্ষা প্রতিষ্ঠানটি শিক্ষা বিস্তারে গুরুত্ব বহন করে আসছে। আমি ভবিষ্যতে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সর্বাত্বক সহযোগীতা দিয়ে যাব।

error: Content is protected !!