বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ভক্তদের ভালোবাসায় সিক্ত সানিয়া মির্জা

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৫৮ অপরাহ্ণ | 45
ভক্তদের ভালোবাসায় সিক্ত সানিয়া মির্জা
২৮ জানুয়ারি, ২০২৪, ৬:৫৮ অপরাহ্ণ | 45

ভারতের আন্তর্জাতিক টেনিস তারকা সানিয়া মির্জা সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ। নিয়মিতই তিনি সামাজিক মাধ্যমে দৈনন্দিন নানা আপডেট দিয়ে থাকেন। পেশাদার ও ব্যক্তিগত জীবন ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিতেই পছন্দ করেন ভারতীয় এই সুন্দরী ও গ্ল্যামারাস টেনিস তারকা। ছবি ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে তার সর্বশেষ পোস্টে মরুভূমিতে খালি পায়ে থাকা অবস্থায় একটি ছবি আপলোড করেছেন তিনি।
জানা যায়, ছবিটি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের একটি মরুভূমিতে তোলা। এতে দেখা যায়, ধূসর রঙয়ের একটি লম্বা পোশাক পরে মরুভূমির বুকে দাড়িয়ে আছেন সানিয়া মির্জা। সেইসঙ্গে সোনার কানের দুল এবং তিনটি ব্রেসলেটের সেট দিয়ে সেজেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, আপনি যা খুঁজছেন তা বাইরে নয়, আপনার ভেতরেই রয়েছে।
ভক্তরা তার সৌন্দর্য এবং স্টাইল দেখে মুগ্ধ হয়েছেন। তার শেয়ার করা এই ছবিতে কমেন্টবক্সে একজন লিখেছেন, তিনি অবশ্যই আমার দেখা সবচেয়ে সুন্দর নারীদের মধ্যে একজন।আরেকজন লিখেছেন, আপনার অসাধারণ অনুগ্রহ ও শক্তি সত্যিই বিশ্বব্যাপী প্রতিধ্বনিত হয়। বাহ খুব মিষ্টি এবং সুন্দর চেহারা। আরেকজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেছেন, তুমি আমার প্রিয় টেনিস খেলোয়াড় সানিয়া।
পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মালিকের সঙ্গে বিয়ের কারণে সানিয়া শুধু ভারতেই নয় পাকিস্তানেও খ্যাতি অর্জন করেছেন। এই দম্পতি ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ইজহান নামে তাদের পাঁচ বছরের একটি ছেলে রয়েছে। গেলো বছর বিবাহবিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়ার পরে তাদের সম্পর্ককে ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। তাদের বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর সম্প্রতি শোয়েব মালিক নতুন করে বিয়ে করেছেন।

error: Content is protected !!