বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক, ১৪৩১
Live TV
সর্বশেষ

Kamrun Tania

অসংখ্য শুকরিয়া @Kamrun Tania

Kamrun Tania
২৮ জানুয়ারি, ২০২৪, ২:০৫ পূর্বাহ্ণ | 251
অসংখ্য শুকরিয়া @Kamrun Tania
২৮ জানুয়ারি, ২০২৪, ২:০৫ পূর্বাহ্ণ | 251

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সকলে ভালো আছেন।

শুরু থেকেই বাবার অপারেশনের জন্য আমি সহ আমার পরিবার চেষ্টা করে যাচ্ছি। কিন্তু সর্বশেষ পরিস্থিতিতে আমি আমার সর্বোচ্চ আকুতি জানিয়ে একটি পোস্ট করি।

জেনে খুশি হবেন যে, এই পোস্টটি একজন হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর একজন কর্মী ও সাংবাদিক Kamrun Tania নামের একজন বড় আপুর দৃষ্টিতে পড়লে M Rabiul Hasan Rashed ভাইয়ের মাধ্যমে সত্যতা যাচাই করে @ দৈনিক দ্বীনের আলো পত্রিকায় প্রকাশ করেন। আমার সাথে যোগাযোগ করেন এবং তিনি সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন।



তিনি প্রথমেই তার এক নিকট আত্মীয়ের কাছ থেকে ৩০০০০৳ টাকার একটি কালেশন করে দেন। পাশাপাশি তিনি আরো বিশিষ্টজনের কাছ থেকে সহায়তার ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেন।

আল্লাহ ওনার চেষ্টাকে কবুল করে নিক। ওনার জন্য দোয়া করবেন, সাথে সেই অপরিচিত মানবিক মানুষটির জন্য যিনি আমাদের না চিনলেও সহায়তা করেছেন। আলহামদুলিল্লাহ পোস্ট এর মাধ্যমে অনেকে সাড়া দিয়েছেন অনেকে বিভিন্ন পত্রিকায় নিউজ করেছেন। যার কারনে অনেকের সাড়া পেয়েছি, অনেকে আমার সাথে যোগাযোগ করেছে বিভিন্ন খুঁজ খবর নিয়েছে। অসংখ্য ধন্যবাদ আপনাদের প্রতি, আপনাদের সাথে থাকার মাধ্যমে আশা করি খুব শিগ্রী আব্বার অপারেশন সম্পন্ন হবে ইনশাআল্লাহ।

অসংখ্য শুকরিয়া আপনাদের প্রতি @Kamrun Tania