শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

কুষ্টিয়ায় একই দড়িতে ঝুলে ছিল বাবা-ছেলের মরদেহ

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ২:১০ এএম | 49
কুষ্টিয়ায় একই দড়িতে ঝুলে ছিল বাবা-ছেলের মরদেহ
২৮ জানুয়ারি, ২০২৪, ২:১০ এএম | 49

 

মোঃ মুকুল হোসেনঃ

কুষ্টিয়া পৌরসভার মঙ্গলবাড়ীয়া এলাকায় ভাড়া বাসা থেকে ধর্মান্তরিত বাবা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন কুষ্টিয়া পৌরসভার আলফা মোড় এলাকার বিষ্ণুপদ রায়ের ছেলে রেজাউল করিম মধু (পূর্বের নাম মধুসূদন রায়) (৩৮) ও তাঁর শিশুপুত্র মুগ্ধ হোসাইন (৭)।

আজ শনিবার (২৭ জানুয়ারি) বিকেল ৪:৩০ টার দিকে কুষ্টিয়া পৌরসভার মঙ্গলবাড়িয়ার একটি ভাড়া বাসা থেকে তাঁদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত মধু প্রায় ৮ বছর পূর্বে ধর্মান্তরিত হয় এবং মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আসাদুল মন্ডলের মেয়ে শেফালি খাতুনকে ভালোবেসে বিয়ে করেন।

স্থানীয়রা জানান, মধু শনিবার দুপুর ১২ টার দিকে ছেলে মুগ্ধকে হরেকৃষ্ণপুর প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করার কথা বলে তাঁর শশুর বাড়ি থেকে নিয়ে আসেন। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও সন্তানকে নিয়ে ফিরে না আসায় মা শেফালি বিকেল ৩ টার দিকে তাদের ভাড়া বাসায় আসেন। এসে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। এরপর কোনো সাড়া না পেয়ে জানালার ছিদ্র দিয়ে দেখতে পায় তাঁর স্বামী ও সন্তান ঘরের মধ্যে একই দড়িতে ঝুলে আছে। তাঁর আত্মচিৎকার প্রতিবেশীরা এসে একই অবস্থা দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকেল সাড়ে ৪ টার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তবে কেন কি কারনে বাবা, ছেলে আত্মহত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এই বাবা-ছেলের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

error: Content is protected !!