শনিবার, ২ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

কুমারখালীর শাপলা ব্রিকস ইট ভাটার স্বত্বাধিকারী কুরবান আলীর রহস্যজনক মৃত্যু

দৈনিক দ্বীনের আলোঃ
২৮ জানুয়ারি, ২০২৪, ১:৪৫ এএম | 29
কুমারখালীর শাপলা ব্রিকস ইট ভাটার স্বত্বাধিকারী কুরবান আলীর রহস্যজনক মৃত্যু
২৮ জানুয়ারি, ২০২৪, ১:৪৫ এএম | 29

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীর শাপলা ব্রিকস ইট ভাটার স্বত্বাধিকারী কুরবান আলীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ শনিবার (২৭ জানুয়ারি) দুপুরের দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার পরিবারের লোকজন মরদেহ সনাক্ত করেছেন। নিহতের স্ত্রীর দাবী তাকে হত্যা করা হয়েছে। কুরবান আলী পৌরসভার সেরকান্দি গ্রামের মৃত মবের আলী বিশ্বাসের ছেলে (৫৫)। কুমারখালী খেয়াঘাটে দীর্ঘদিন কাজ করায় সে সবার পরিচিত ছিল।

নিহতের স্ত্রী জানান, প্রতিদিনের মতো তার স্বামী কুরবান আলী ফজরের নামাজের পর নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ শাপলা ব্রিকস ইট ভাটায় যাবার উদ্দেশ্য বাড়ি থেকে বের হন। পরে সকাল সাড়ে দশটার দিকে তার স্বামীর মৃত্যুর সংবাদে কুষ্টিয়া সদর হাসপাতালে পৌঁছে মরদেহ সনাক্ত করেন। তার স্বামী কিভাবে মারা গেলো বা কে হাসপাতালে পৌঁছে দিয়েছে কিছুই জানা যায়নি বলে জানান। তার স্বামীকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তিনি।

সংশ্লিষ্ট ৫ নং ওয়ার্ড কাউন্সিলর এসএম রফিক জানান, কুরবান আলী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এমন সংবাদে কুষ্টিয়া সদর হাসপাতালে পৌঁছান। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি জানান। কিন্তু সড়ক দুর্ঘটনায় কোথায় আহত হয়েছেন বা কিভাবে হাসপাতালে পৌঁছালেন তার কোন সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। কুরবানের মৃত্যু রহস্যজনক বলে তিনি মন্তব্য করেন।

এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আকিবুল ইসলাম জানান, কুষ্টিয়া- রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের বাঁশআরা নামক স্থানে কুরবান আলী সড়ক দুর্ঘটনায় আহত হলে স্থানীয়রা চলতি অটোরিকশায় তাকে তুলে দিয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যেতে বলেন। অটোরিকশা চালক তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এমন তথ্য পাওয়া গেছে।

error: Content is protected !!