বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরা

সাতক্ষীরা পুলিশের অভিযানে ইজিবাইক চোর ছয় সদস্যসহ দুইটি চোরাই ইজিবাইক উদ্ধার

মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ
২৬ জানুয়ারি, ২০২৪, ৭:১৪ অপরাহ্ণ | 35
সাতক্ষীরা পুলিশের অভিযানে ইজিবাইক চোর ছয় সদস্যসহ দুইটি চোরাই ইজিবাইক উদ্ধার
২৬ জানুয়ারি, ২০২৪, ৭:১৪ অপরাহ্ণ | 35

সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ইজিবাইক চোর চক্রের ছয় সদস্যসহ দুইটি চোরাই ইজিবাইক উদ্ধার করেছে। যশোর কোতয়ালী থানার কচুয়া ইউনিয়নের ঘোপ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো যশোরের রাজারহাট এলাকায় শ্বশুর শাকের আলীর বাড়িতে বসবাসকারী কলারোয়ার জয়নগর গ্রামের মোঃ জামির বিশ্বাসের ছেলে মোঃ বাবলু বিশ্বাস (৪৪)। তার স্বীকারোক্তি অনুযায়ী যশোরের ঘোপ এলাকা থেকে আটক করা হয় মোঃ আবু বক্কর মোল্লার ছেলে মোঃ ইকলাসুর রহমান (৩৮), মোঃ ইসাহাক মোল্লার ছেলে মোঃ আব্দুর রহমান (৩৮), মৃত আবুল হোসেন মোল্লার ছেলে মোঃ সামছুর রহমান ডাক্তার (৪০), মৃত মুকতাদির মোল্লার ছেলে মোঃ সাগর মোল্লা (৪২) এবং মোঃ লাভলু হোসেনের ছেলে মোঃ সাকিব হাসান (১৮)। আটককৃতদের সকলের বাড়ি যশোরের কচুয়া ইউনিয়নের ঘোপ গ্রামে।

পুলিশ জানায, গত ২৫ জানুয়ারী বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের লাবনীর মোড়ে হতে আসামী বাবুল বিশ্বাসসহ অজ্ঞাতনামা আরো একজন আসামী একটি ইজিবাইক ভাড়া নিয়ে পাটকেলঘাটা বাজারে ডিম কেনার জন্য যায়। ইজিবাইকটি পাকা রাস্তার উপরে রেখে তাদের মধ্যে একজন চালককে নিয়ে বাজারে যায়। সেখান থেকে কয়েকটি বস্তা কিনে ইজিবাইক চালককে গাড়ির কাছে পাঠায়। কিন্তু ইজিবাইক চালকের রেখে দেওয়া স্থানে ইজিবাইকটি না পেয়ে পুনরায় বাজারে যেয়ে অজ্ঞাতনামা যাত্রীকে আর খুজে পাইনি। ইজিবাইকটির মূল্য ১ লাখ ৩০ হাজার টাকা।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।
এদিকে ঘটনার দিন রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা শহরের খুলনা রোডের মোড়ে প্রতারক বাবুল বিশ্বাসকে দেখে চিনতে পারে ইজিবাইকের চালক। সে তাকে দাড়াতে বললে দৌড়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে স্থানীয় লোকজন তাকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপাদ্দ করে। এসময় বাবুল বিশ্বাস মামলার তদন্তকারী কর্মকর্তা এস এম শামিম আকতারের কাছে ইজিবাইক চুরি এবং সেটি যশোরের ঘোপ এলাকায় বিক্রির কথা স্বীকার করে।

পরবর্তীতে সাতক্ষীরা সদর থানার পুলিশ যশোরের ঘোপ এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া উক্ত ইজিবাইকসহ দুটি ইজিবাইক উদ্ধার করে এবং উপরোক্ত আসামীদের গ্রেপ্তার করে।

error: Content is protected !!