শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

মেহেদী হাসান নয়ন, বাগেরহাট

বাগেরহাটে শিশু ধর্ষণঃ অভিযুক্ত আটক

দৈনিক দ্বীনের আলোঃ মেহেদী হাসান নয়ন, বাগেরহাট
২৪ জানুয়ারি, ২০২৪, ৭:২৪ অপরাহ্ণ | 53
বাগেরহাটে শিশু ধর্ষণঃ অভিযুক্ত আটক
২৪ জানুয়ারি, ২০২৪, ৭:২৪ অপরাহ্ণ | 53

বাগেরহাটের মোল্লাহাটে নবম শ্রেণীর ছাত্র কর্তৃক তৃতীয় শ্রেণীর শিশু ছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কুলিয়া এলাকায় (২৩ জানুয়ারি) মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। এঘটনায় ভিকটিম শিশুকে গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিকটিম শিশুর নানা ও নানী জানায়, পাশের বাড়ির ভাড়াটিয়া মোঃ আবুল কালামের ছেলে সোহান (১৫) শিশুটিকে পুতুল তৈরির তেনা (ছোট কাপড়ের টুকরা) দেয়ার কথা বলে তাদের বসত ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এঘটনায় ভিকটিম গুরুতর আহত হওয়ায় রক্তক্ষরণ শুরু হয়। মুমুর্ষ অবস্থায় ভিকটিম ফিরে আসলে প্রথমে তার নানীর চোখে পড়ে। এরপর তাকে নিয়ে দ্রুত মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে নিকটস্থ গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

সোহানের মা সীমা বেগম (৪৫) জানান, তিনি সেলাই প্রশিক্ষণ কর্মশালায় বাগেরহাট ছিলেন এবং তার স্বামী আবুল কালাম (ট্রাক চালক) ট্রিপে গেছে। যে কারনে বাড়িতে তার দুই ছেলে দশম শ্রেণীর সোহাগ ও নবম শ্রেণীর সোহান ছিলো। গতকালের ঘটনা শুনে আজ বুধবার সকালে বাসায় আসছেন। তিনি আরো বলেন, তার ছেলে যদি অপরাধী হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা উচিৎ।

মোল্লাহাট থানা পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে সোহান (১৫)কে আটক করা হয়েছে। যেহেতু বয়স কম সে মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ কার্যক্রম প্রক্রিয়াধীন।

error: Content is protected !!