বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

মাহমুদ হাসান রনি, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গায় শীতের সকালে ৩৫টি কোচিং সেন্টারে ম্যাজিস্ট্রেটের হানা

মাহমুদ হাসান রনি, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
২৪ জানুয়ারি, ২০২৪, ৩:২৩ অপরাহ্ণ | 64
চুয়াডাঙ্গায় শীতের সকালে ৩৫টি কোচিং সেন্টারে ম্যাজিস্ট্রেটের হানা
২৪ জানুয়ারি, ২০২৪, ৩:২৩ অপরাহ্ণ | 64

চুয়াডাঙ্গায় শীতের সকালে ৩৫টি কোচিং সেন্টারে ম্যাজিস্ট্রেটের হানা,পরে কোচিংয়ের সঙ্গে সংশ্লিষ্ট শিক্ষকদের তাৎক্ষণিক কোচিং বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার সকাল ৭ টায় চুয়াডাঙ্গা সদরের ৩৫টি কোচিং সেন্টারে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদাত হোসেন এ অভিযান পরিচালনা করেন। এসময় ২য় শ্রেণির শিশুসহ অন্যান্য শ্রেণীর ছেলেমেয়েদের কোচিংয়ে আসতে দেখে তিনি অসন্তোষ প্রকাশ করেন। পরে কোচিংয়ের সঙ্গে সংশ্লিষ্ট শিক্ষকদের তাৎক্ষণিক কোচিং বন্ধ করার নির্দেশ দেওয়া হয়। আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকালে কোচিং বন্ধ রাখবেন শিক্ষকরা জানান। এসময় অভিভাবকদের ও শিক্ষার্থীদের সচেতন করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদাত হোসেন।

উল্লেখ্য, শীতে জনজীবন স্থবির হয়ে পড়েছে। সকালে হিম বাতাস ও তীব্র ঠান্ডায় মানুষ খুবই প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছে না। শীতে সবচেয়ে বেশি কষ্ট পাচ্ছে শিশু, বৃদ্ধ আর ছিন্নমূল খেটে খাওয়া মানুষ। ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে তাপমাত্রা থাকায় বন্ধ রয়েছে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান। তবে খোলা রয়েছে কোচিং সেন্টার। বাধ্য হয়ে সকালে কষ্ট করে কোচিংয়ে যেতে হচ্ছে শিক্ষার্থীদের। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে চুয়াডাঙ্গার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদাত এ অভিযান পরিচালনা করেন।

error: Content is protected !!