বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

তাড়াশে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে যুবককে এলোপাথাড়ি ভাবে লাঠি দিয়ে পিটিয়ে জখম

দৈনিক দ্বীনের আলোঃ
১৯ জানুয়ারি, ২০২৪, ১১:৪০ পিএম | 32
তাড়াশে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে যুবককে এলোপাথাড়ি ভাবে লাঠি দিয়ে পিটিয়ে জখম
১৯ জানুয়ারি, ২০২৪, ১১:৪০ পিএম | 32

 

স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জের তাড়াশে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে মোঃ শাকিল রানা (২৮) নামের এক যুবককে বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে মেরে জখম করেছে। গুরুত্বর আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শুক্রবার (১৯ জানুয়ারী) দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার মাগুড়া ইউনিয়নের হামকুড়িয়া গ্রামে। এ ঘটনায় আহত যুবক বাদী হয়ে তাড়াশ থানায় প্রতিপক্ষের ৪ জনের নামে সাধারন ডেয়েরী করেছেন।
শাকিল রানা অভিযোগ করে বলেন, নিজস্ব পুকুরে মাছ চাষ করে জীবন-জীবিকা নির্বাহ করে আসছি । আমার পুকুরের মাছ জোরপূর্বক মারতে থাকিলে আমি তাদের কে মাছ মারতে নিষেধ করি তখন মোঃ জহুরুল ইসলাম, জহুরুলের ছেলে ও বউ। মোঃ জিয়াউল হক লালু, লালুর ছেলে ও বউ পূর্ব শ্রত্রুতার জেরে ৪-৫ জন আমার উপর হামলা চালায়। এমনকি কিল ঘুসি মেরে আমাকে মাটিতে ফেলে পা দিয়ে লাথি মারে।এখন জহুরুল, লালুসহ অন্যান্য জনেরা বলাবলি করছেন বেশি মারা হয়নি সুযোগ পেলে মেরে ফেলবো। আমি জান প্রাণের ভয়ে তাড়াশ থানায় সাধারণ ডায়েরী করেছি। এমনকি ভাই ভাতিজা, বাবা-চাচাদেরসহ যারা সাক্ষী দিবে তাদেরকেও হুমকি দিচ্ছে তারা ।

পরে স্থানীয়দের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় আহত শাকিল রানাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ব্যাপারে ৪ জনের নামে সাধারণ ডায়েরী করা হয়েছে।

ফিরোজ আল আমিন
স্টাফ রিপোর্টার
সিরাজগঞ্জ
০১৭১৩৭৩৩৬৫৯

error: Content is protected !!