বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

খাগড়াছড়িতে এশিয়ান টিভি’র ১১ম বর্ষপূর্তি উদযাপন

দৈনিক দ্বীনের আলোঃ
১৯ জানুয়ারি, ২০২৪, ২:২৫ অপরাহ্ণ | 35
খাগড়াছড়িতে এশিয়ান টিভি’র ১১ম বর্ষপূর্তি উদযাপন
১৯ জানুয়ারি, ২০২৪, ২:২৫ অপরাহ্ণ | 35

 

মোঃমাসুদ রানা,স্টাফ রিপোর্টার

এগারো পেরিয়ে বারোতে পদার্পন,সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে এশিয়ান টিভি’র ১১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ১১তম বর্ষ পেরিয়ে ১২তম বর্ষে পা রেখেছে। গতকাল বৃহস্পতিবার (১৮জানুয়ারি) সকাল ১১টার দিকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন(কেইউজে)’র কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে এশিয়ান টেলিভিশনের ১১ তম বর্ষ পদার্পনকে স্বাগত জানানো হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও বর্তমান সিনিয়র সদস্য নুরুল আজম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান , সিনিয়র সাংবাদিক তরুণ কুমার ভট্রাচার্য্য, প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া ও বাংলা ভিশনের জেলা প্রতিনিধি এসএম প্রপুল্ল।

এই সময় এশিয়ান টিভির খাগড়াছড়ি জেলা প্রতিনিধি বিপ্লব তালুকদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বর্ষপূতি উপলক্ষে কেক কেটে এশিয়ান টিভিকে শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা। এশিয়ান টিভির জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি পৌর মেয়র এশিয়ান টিভির উওরোওর উন্নতি কামনা করে ১২তম বছরের প্রদারপ্রনে শুভেচ্ছা জানান।
তিনি এশিয়ান টিভির বস্তুনিষ্ট সংবাদ পরিবেশ ও আন্তজার্তিক মানের পোগ্রাম পরিবেশ করে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি দর্শকের মনজয় করায় এশিয়ান টিভির চেযারম্যান হারুন অর রশীদ সিআইপি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা সাংবাদিদের কৃতঙ্গতা প্রকাশ করেন ।ভবির্ষতে আরো উন্নত অনুষ্ঠান পরিবেশন করার আহবান জানান।

error: Content is protected !!