বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

বাউফলে শফি হত্যা চেষ্টার দুই আসামি গ্রেফতার

দৈনিক দ্বীনের আলোঃ
১৭ জানুয়ারি, ২০২৪, ১১:০০ অপরাহ্ণ | 23
বাউফলে শফি হত্যা চেষ্টার দুই আসামি গ্রেফতার
১৭ জানুয়ারি, ২০২৪, ১১:০০ অপরাহ্ণ | 23

 

রানা,পটুয়াখালী::

পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের শাপলাখালী এলাকার বাসিন্দা মোঃ শফি মৃধাকে হত্যা চেষ্টার দুই আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বাউফল থানা ও মামলা সূত্রে জানা যায়, গত ৮ই জুলাই ২০২৩ ইং রোজ শনিবার সকাল সাড়ে ৭টার সময় একদল সন্ত্রাসী ধারালো দেশীয় অস্ত্র দিয়ে শফি মৃধাকে বগার শাপলাখালী আদম আলী খানের বাড়ির সামনে পাকা রাস্তার ওপর বর্বরোচিত ভাবে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে চলে যায়। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা আহত অবস্থায় উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করলে জরুরি বিভাগের চিকিৎসক অবস্থা খারাপ দেখে বরিশাল শেরেবাংলা হাসপাতালে পাঠিয়ে দেন। সেখান থেকে সাময়িক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার স্বার্থে দ্রুত ঢাকা পাঠিয়ে দেন। সেখানে এখন চিকিৎসা নিয়ে শফি মৃধা মোটামুটি সুস্থ রয়েছেন।

তারই ধারাবাহিকতায় শফি মৃধার বড় ভাই মোফাজ্জল মৃধার সহধর্মিণী মোসাঃ শিল্পী বেগম বাদী হয়ে পটুয়াখালী আদালতে নালিশ করলে তা আমলে নিয়ে আদালত বাউফল থানাকে হত্যা চেষ্টা মামলা রুজু করার নির্দেশ দেন। পরে মঙ্গলবার (১৬ই জানুয়ারি) রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার কে ১নং, বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান কে ২নং সহ ১৫ জনের নাম উল্লেখ করে এবং আরও ৮/১০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা রুজু করে। ওই রাতেই মামলার আইয়ু এসআই ফিরোজ আল মামুন ও তার সঙ্গীয় ফোর্স বগা গিয়ে ৫নং আসামি বর্তমান মেম্বার মোঃ সাইদুল ইসলাম সুমন মৃধাকে ও ১১নং আসামি নিজাম বয়াতি কে গ্রেফতার করা হয়।

এবিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে মামলার আইয়ু এসআই ফিরোজ আল মামুন বলেন, আজ বুধবার সকালে আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
(১৭/০১/২০২৪)

error: Content is protected !!