শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

শিবগঞ্জে চা পড়ে শিশুর শরীর ঝলসে যাওয়ার ঘটনা নিয়ে বিভ্রান্তি দূর করতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ
৩ জানুয়ারি, ২০২৪, ১২:৩৯ এএম | 7
শিবগঞ্জে চা পড়ে শিশুর শরীর ঝলসে যাওয়ার ঘটনা নিয়ে বিভ্রান্তি দূর করতে সংবাদ সম্মেলন
৩ জানুয়ারি, ২০২৪, ১২:৩৯ এএম | 7

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চা পড়ে শিশুর শরীর ঝলসে যাওয়ার ঘটনা নিয়ে বিভ্রান্তি দূর করতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি দুই পরিবার। আজ মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ২৭ ডিসেম্বর রাতে শিবগঞ্জ উপজেলার মরদনা এলাকায় নৌকার নির্বাচনী প্রচার অফিসে চা নিতে গিয়ে হুড়াহুড়ির সময় গরম চা পড়ে শরীর ঝলসে যায় চার শিশুর। কিন্তু ঘটনাটি নিয়ে একটি চক্র ভিন্নখাতে প্রবাহিত করতে তৎপর হয়ে ওঠে। এরই ধারাবাহিকতায় শরীর ঝলসে যাওয়া শিশু লাল চানের পরিবারকে দিয়ে মিথ্যা মামলা করে নৌকার সমর্থকদের হয়রানি করা হচ্ছে। প্রকৃত ঘটনা আড়াল করে রাজনৈতিক ফায়দা নিতেই চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের এক স্বতন্ত্র প্রার্থী প্রভাবিত করে মামলা দায়ের করিয়েছে বলে দাবি করা হয় সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চা পড়ে শরীর ঝলসে যাওয়া শিশু মমিন আলীর নানা আলাউদ্দীন আলী নান্টু ও আজিম আলীর চাচা ওবায়দুর রহমানসহ আহত শিশুরা। সংবাদ সম্মেলনে আলাউদ্দীন আলীর পক্ষে লিখিত বক্তব্য পড়েন চায়ে শরীর ঝলসে যাওয়া শিশু আজিম আলীর চাচা ওবায়দুর রহমান।

error: Content is protected !!