শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ, ১৪৩১
Live TV
সর্বশেষ

মোঃ সুজন আহাম্মেদ

নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ সুজন আহাম্মেদ রাজ

দৈনিক দ্বীনের আলোঃ মোঃ সুজন আহাম্মেদ
১ জানুয়ারি, ২০২৪, ১:৪১ অপরাহ্ণ | 26
নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোঃ সুজন আহাম্মেদ রাজ
১ জানুয়ারি, ২০২৪, ১:৪১ অপরাহ্ণ | 26

নতুন বছর ২০২৪ উপলক্ষে আমি দেশবাসীসহ বিশ্ববাসী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। কামনা করি সকলের অব্যাহত সুখ, স্বাচ্ছন্দ্য, শান্তি ও সমৃদ্ধি। হ্যাপি নিউ ইয়ার।

১লা জানুয়ারী প্রতিবছর নতুন বার্তা নিয়ে আমাদের দুয়ারে উপস্থিত হয়। ফেলে আসা বছরের ব্যর্থতা, গ্লানি, তিক্ত হতাশাকে দূরে ঠেলে নতুন আত্মশক্তিতে এগিয়ে যেতে হবে। আর এই এগিয়ে যাওয়াকে প্রেরণা যোগায় নববর্ষ। পাশাপাশি অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সুন্দর ভবিষ্যত বিনির্মাণে তৎপর হতে পারলে নতুন বছরটি হয়ে উঠতে পারে গৌরবমন্ডিত সাফল্যময়।

গেল বছরটি এখন আমাদের মনে জাগ্রত থাকবে। নববর্ষ সারা বছর আমাদের জীবনকে অপার আনন্দে জড়িয়ে রাখার স্বপ্ন দেখাবে, যা আমাদের জীবন ও জীবিকার উৎকর্ষ সাধনে সহায়ক হবে। গত বছরের স্বজন হারানোর বেদনা-সহ বেশকিছু তিক্ত অভিজ্ঞতা এবং সর্বোপরি দেশবাসির সকল মৌলিক ও মানবিক অধিকার হারানোর যন্ত্রণা নিয়েই আমাদের অভীষ্ঠ লক্ষ্যে পৌঁছানোর প্রত্যয়-দীপ্ত যাত্রা অব্যাহত রাখতে হবে। আগামী বছর আবার নতূন উদ্যমে শান্তি, সম্প্রীতি ও গণতান্ত্রিক অধিকার ফিরে পেতে আমাদের তাগিদ সৃষ্টি করবে। বাংলাদেশসহ বিশ্বময় সংঘাত আর অশান্তির ঘটনা প্রবাহে নতুন বছরটিকে সত্যিকারের চিরায়ত গণতন্ত্র, শান্তি ও অগ্রগতির বছরে পরিণত করতে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।

নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক বিজয়, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারাবিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক অন্যায়, অবিচার, উৎপীড়ণ, নির্যাতন। বন্ধ হোক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরণের দমনমূলক নৃশংসতা-নববর্ষের শুরুতে আমি এ কামনা করছি। হৃত গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে পাওয়ার জন্য বাংলাদেশের সংগ্রামী মানুষকে ঐক্যবদ্ধ ও অঙ্গীকারাবদ্ধ হয়ে কাজ করার আহবান জানাই।

error: Content is protected !!