রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

মোঃ মুকুল হোসেন

দৌলতপুরে গাঁজাসহ গ্রেফতার ২

মোঃ মুকুল হোসেন
২৬ ডিসেম্বর, ২০২৩, ২:০০ এএম | 11
দৌলতপুরে গাঁজাসহ গ্রেফতার ২
২৬ ডিসেম্বর, ২০২৩, ২:০০ এএম | 11

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‍্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারন জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‍্যাব জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে”

কুষ্টিয়ার দৌলতপুরে র‍্যাবের অভিযানে ৩ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ ২জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। (২৫ ডিসেম্বর) সোমবার সন্ধ্যা সাড়ে ৫ ঘটিকার সময় উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ মাদক ব্যবসায়ী নজরুল (৪০) ও রিন্টু মন্ডল (৩৭) কে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সৌদিপাড়া গ্রামের শুকুর মন্ডল ও একই ইউনিয়নের সোনাতলা গ্রামের মৃত মোন্তাজ মন্ডলের ছেলে।

র‍্যাব সূত্রে জানায়,র‍্যাব-১২ এর নির্দেশনায় র‍্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল দৌলতপুরের ইসলামপুর গ্রামে মাদক বিরোধী অভিযান অভিযান চালায়। এসময় ৩কেজি ৯০০গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী নজরুল ও রিন্টু মন্ডল কে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয় বিক্রয় করে আসছিল বলে র‍্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে।

পরবর্তিতে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে দৌলতপুর থানায় সোপর্দ করেছে র‍্যাব।

উল্লেখ্য যে, এই ধরণের অভিযান সচল রাখতে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়াকে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

error: Content is protected !!