বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

লালপুরের মাঝগ্রামে ২ সাংসদ প্রার্থীর সমর্থকদের মারামারিঃ আহত-২

দৈনিক দ্বীনের আলোঃ
২৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ণ | 25
লালপুরের মাঝগ্রামে ২ সাংসদ প্রার্থীর সমর্থকদের মারামারিঃ আহত-২
২৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ণ | 25

মেহেরুল ইসলাম মোহন, নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদ প্রার্থী(ঈগল মার্কা)এ্যাড. আবুল কালাম আজাদের সমর্থকদের ওপর লালপুর উপজেলার মাঝগ্রাম এলাকায় হামলার অভিযোগ উঠেছে নৌকা মার্কা প্রতীকের সংসদ সদস্য পদ প্রার্থী শহিদুল ইসলাম বকুল সমর্থকদের বিরুদ্ধে।এ ঘটনায় ঈগল প্রতীকের দুই সমর্থক আহত হয়েছেন।
শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন,একই এলাকার জবান উদ্দীনের ছেলে লিমন হোসেন আশিক ও জসিম উদ্দিনের ছেলে আজিম।
আহত লিমন হোসেন আশিক জানান, তিনি ও তার পিতা ভ্যান যোগে বাজারে যাচ্ছিলেন এ সময় নৌকার সমর্থক কুদরত ই খুদা ভ্যান থামিয়ে তাকে মারধর করে।তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার চাচাতো ভাই রাজিমকেও মারধর করা হয়।
উল্লেখ্য যে,গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে মাঝগ্রাম আসলাম মোড় নৌকা প্রার্থী শহিদুল ইসলাম বকুলের সমর্থক খুদরত ই খুদা পনির নেতৃত্বে ঈগল প্রতীকে সমর্থনে কাজ করায় স্বতন্ত্র প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদের সমর্থক মুসা আলী (২৬) কে মারধর করে নৌকার পক্ষে
কাজ করার কথা বলেন। এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী ও সহকারি রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতারকে লিখিত অভিযোগ দেন।
তবে এসব ঘটনা অস্বীকার করে কুদরত ই খুদা পনির বলেন, কাউকে মারধর করা হয় নি। ঘটনার সময় আমি কাশেমপুর বাজারে নৌকার প্রচারণায় ব্যস্ত ছিলাম।শুনেছি দৌড়াতে গিয়ে পড়ে গিয়ে আশিক আহত হয়েছেন।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ বিষয়ে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

error: Content is protected !!