বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফ

নুরানী রাওজাতুল উলুম মাদ্রাসায় চট্টগ্রাম বিভাগীয় পরীক্ষায় টেকনাফের শাহীদা আক্তার প্রথম স্থান অর্জন

দৈনিক দ্বীনের আলোঃ
২৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ণ | 29
নুরানী রাওজাতুল উলুম মাদ্রাসায় চট্টগ্রাম বিভাগীয় পরীক্ষায় টেকনাফের শাহীদা আক্তার প্রথম স্থান অর্জন
২৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ণ | 29

ওবাইদুর রহমান নয়ন, টেকনাফঃ কক্সবাজারের সীমান্ত শহর টেকনাফ সাবরাং ইউনিয়নের আলীর ডেইল এর রাওজাতুল উলুম আদর্শ নুরানী মাদ্রাসা বোর্ড সম্মিলিত মেধা তালিকায় পরীক্ষার্থী ১২ জন।

চট্টগ্রাম বোর্ড পরীক্ষায় ৬,ছয় লক্ষ, ষাট হাজার পরীক্ষার্থীর মধ্যে ৯শ নাম্বারে পরীক্ষায় ৮৯৯ পেয়ে বোর্ড প্রথম হয়েছে টেকনাফ উপজেলার সাবরাং আলীর ডেইল এর শহীদা আক্তার। মোট পরীক্ষার্থী সংখ্যা ৩০,জন, এদের মধ্যে A+,পেয়েছে ৩০, জন।

এদিকে রাওজাতুল উলুম নুরানী মাদ্রাসার শিক্ষার্থী শাহীদা আক্তারের, অভিবাবক, মা,বাবা, মেয়ের এমন ফলাফল দেখে অনেক খুশি ও উচ্ছসিত, তিনি উক্ত মাদ্রাসার সকল, ছাত্র ছাত্রীদের সাফল্য কামনা করেন। তিনি প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি,ও সাধারণ সম্পাদক,সহ উপদেষ্টা মণ্ডলীর সবাইকে বিশেষ করে উক্ত মাদ্রাসার নূরানী বিভাগের সকল শিক্ষকবৃন্দ যাদের কঠোর পরিশ্রমে এ সফলতা অর্জন করেছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি মেয়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

উক্ত নুরানী মাদ্রাসায় ২০২৩ সালে অনুষ্ঠিত, ডঃ গাজী কামরুল ইসলাম স্মৃতি বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে রাওজাতুল উলুম নুরানী মাদ্রাসা হতে ৪র্থ শ্রেণির ২জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছেন।

রাওজাতুল উলুম নুরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতাঃ টেকনাফের বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তি সুলতান আহমদ বি,এ, সভাপতি, এডভোকেট মোহাম্মদ শহীদুল্লাহ। সাধারণ সম্পাদক, নুর মুহাম্মদ, বোর্ড পরীক্ষায় ৯শ পরীক্ষায় ৮শ ৯৯ পেয়ে উত্তীর্ণ শাহীদা আক্তার সহ,সকল শিক্ষার্থী পাশ করায়, মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেছেন এবং সকল ছাত্র ছাত্রীদের ভবিষ্যৎ সফলতার জন্য বিশেষ ভাবে দোয়া করেছেন। সাথে সাথে এই সফলতার দ্বারা অব্যাহত থাকার জন্য দোয়া চেয়েছেন সবার কাছে।

প্রতিষ্ঠান, রাওযাতুল উলুম আদর্শ নুরানী মাদ্রাসা -২০১৭. হেফজখানা-২০২১
গ্র‍্যান্ড সুলতান ইবতেদায়ী মাদ্রাসা- ২০২৩.

error: Content is protected !!