বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ডিমলায় ধর্ষণের ২৩ দিন পর র‌্যাবের হাতে ধরা পড়লো ধর্ষণকারী

দৈনিক দ্বীনের আলোঃ
১০ জুন, ২০২৪, ৪:৩০ অপরাহ্ণ | 12
ডিমলায় ধর্ষণের ২৩ দিন পর র‌্যাবের হাতে ধরা পড়লো ধর্ষণকারী
১০ জুন, ২০২৪, ৪:৩০ অপরাহ্ণ | 12

মোঃ আমিনুর রহমান দুলাল,

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর ডিমলা উপজেলার আলোচিত ৮ বছরের শিশু ধর্ষণের ঘটনায় দীর্ঘ ২৩ দিন পর র‌্যাবের হাতে আটক হলো ধর্ষণকারী মমিনুর রহমান (২৮)। রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দর এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়ন র‌্যাব ১৩ এর বিশেষ এক অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

আটকে বিষয় টি নিশ্চিত করে দুপুরে নীলফামারী র‌্যাব ১৩ সিপিসি ২ এর প্রেস কনফারেন্স জানানো হয়।

আটক কৃত ধর্ষণকারী মমিনুর রহমান নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি মুন্সিপাড়া এলাকার আতোয়ার রহমানের ছেলে । এবং তার বিরুদ্ধে নীলফামারীর ডিমলা থানায় এবিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে।

র‌্যাব ১৩ সিপিসি ২ এর প্রেস বিঙ্গপ্তি থেকে জানানো হয় যে গত শুক্রবার দুপুর ১১ টার দিকে ৮ বছরের ঐ শিশু মমিনুর রহমানের বাড়ির পাশে খেলাধুলা করছিলো । ওই সময়ে বাড়িতে কেউ না থাকায় মমিনুর রহমান শিশুটিকে চকলেট খাওয়ানোর কথা বলে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে।

এতে শিশু টি গুরুতর জখম হয়ে রক্তাক্ত হলে শিশুটি কান্নাকাটি শুরু করে , শিশুটির কান্না ও চিৎকার শুনে বাদী সহ কয়েকজন এসে ঘটনাস্থল থেকে শিশু টিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ।

সেসময় শিশুটি জানায় আসামি মমিনুর রহমান তাকে ধর্ষণ করেছে পরে ঘটনাস্থলে উপস্থিত বাদী সহ বাকি লোকজন শিশু টিকে গুরুতর আহত অবস্থায় ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করায় এবং শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে।

শিশু টি দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন , এবং অপরাধ সংঘটিত হওয়ার পর থেকেই র‌্যাব ১৩ সিপিসি ২ নীলফামারী ক্যাম্পের একটি আভিযানিক দল তথ্য সংগ্রহ করে আসামি কে গ্রেপ্তারের কাজ শুরু করে।

তারেই ধারাবাহিকতা অভিযান পরিচালনা করে ধর্ষণকারী মমিনুর রহমান কে সৈয়দপুর বিমান বন্দর এলাকা হতে আটক করে ।

তারা আরো জানান আইনি পদক্ষেপ গ্রহণের জন্য ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি দেবাশীষ রায়ের কাছে আসামি কে হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ ওসি দেবাশীষ রায়ের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগের ভিত্তিতে এজাহার নামীয় আসামি মমিনুর রহমান কে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‌্যাব ১৩ এর একটি টিম অভিযান পরিচালনা করে জেলার সৈয়দপুর উপজেলার সৈয়দপুর বিমান বন্দর এলাকা থেকে তাকে আটক করে।

error: Content is protected !!