বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

নারী-পুরুষ আটক-৬ অনৈতিক কর্মকান্ডে চলমান অবস্থায়

দৈনিক দ্বীনের আলোঃ
৯ জুন, ২০২৪, ১১:৪২ অপরাহ্ণ | 14
নারী-পুরুষ আটক-৬ অনৈতিক কর্মকান্ডে চলমান অবস্থায়
৯ জুন, ২০২৪, ১১:৪২ অপরাহ্ণ | 14

কক্সবাজার থেকে কামরুন তানিয়া

অনৈতিক কর্মকান্ড প্রতিনিয়তই চলমান তা নতুন কিছু নই।মদ, গাঁজা, হিরোইন ইত্যাদির পাশাপাশি অনৈতিক কর্মকান্ড( দেহ ব্যবসা) চলমান। আজ ০৯/০৬/২০২৪ ইং তারিখ কক্সবাজার জেলার—- উপজেলা টেকনাফে হোটেল স্কাই ভিউ নামের একটি আবাসিক হোটেলে পুলিশ অভিযোগ সূত্রে অভিযান চালিয়ে ম্যানেজার সহ ৬ জন নারী-পুরুষ গ্রেফতার করেছেন।

রবিবার (০৯ জুন) দুপুরে টেকনাফ পৌর শহরের পুরাতন বাস স্টেশন সংলগ্ন এলাকায় ওই হোটেল বিভিন্ন রুম থেকে অনৈতিক কাজের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার(ওসি) তদন্ত আব্দুল্লাহ আল মামুন। তবে তাদের নাম পরিচয় জানা না গেলেও তাদের মধ্যে ৩ নারী ও ৩ পুরুষ। আটকের তাদের থানায় নিয়ে আনা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক হোটেলের সামনের বসবাসরত এক দোকানদার জানান- ওই হোটেলে নিয়মিত অনুমতি ছাড়াই হোটেল মালিক ও গ্রেফতারকৃত ম্যাসেজার পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্প থেকে আবাসিক হোটেলে দেশের বিভিন্ন স্থান নারীদের লোভ দেখিয়ে নিয়ে এসে যৌন কাজে লিপ্ত করে আসছিলেন।তাদের কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে জোরদ্ধার প্রতিবাদ জানান। তাদেরকে আইনের সর্বোচ্ছ ধারায় শাস্তি প্রধানের আহবান জানান।

error: Content is protected !!