বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ঢামেকে কর্মরত কর্মচারীগণ গণমাধ্যমে সাক্ষাৎকার দিতে বাধা : পরিচালক

দৈনিক দ্বীনের আলোঃ
৮ জুন, ২০২৪, ৭:২৭ অপরাহ্ণ | 23
ঢামেকে কর্মরত কর্মচারীগণ গণমাধ্যমে সাক্ষাৎকার দিতে বাধা : পরিচালক
৮ জুন, ২০২৪, ৭:২৭ অপরাহ্ণ | 23

মো: আতিকুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

কর্তৃপক্ষের অনুমতি ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগণ গণমাধ্যমে সাক্ষাৎকার দিবে না বলে একটি চিঠি ইস্যু করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: আসাদুজ্জামান।

মঙ্গলবার(৪ জুন)ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামানের স্বাক্ষরিত (স্মারক নং-ঢামেকহা/প্রশা/ ৭১৩০/১১৪)এক চিটিতে এই আদেশ দেওয়া হয়।

আদেশে বলা হয়েছে, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আগত বিভিন্ন ইলেক্ট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধির সাথে অত্র হাসপাতালে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীগণ কর্তৃপক্ষের অনুমতি ব্যতিত সাক্ষাতকার বা বক্তব্য প্রদান থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো। এই কপিগুলো হাসপাতাল সহ ১৩ টি বিভাগে পাঠানো হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, এর আগেও হাসপাতালে বেশ কয়েকজন পরিচালক এসেছেন তারা এ ধরনের কোন চিঠি ইস্যু হয়নি। গণমাধ্যমের সাথে সবাই কথা বলে তবে কেন তিনি এ ধরনের চিঠি ইস্যু করলেন সে বিষয়টি আমরা বলতে পারছি না এটার জবাব তিনিই ভালো দিতে পারবেন।

উল্লেখ্য, যেদিন তিনি চিঠি ইস্যু করেন সেই দিনে ঢাকা মেডিকেল থেকে সদ্য ভুমিষ্ট হওয়া নবজাতক চুরির অভিযোগ পাওয়া যায়। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা ও একটি মামলা দায়ের করেন শাহবাগ থানায়। তবে ওইদিন বাচ্চা চুরির বিষয় নিয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে কোন কথা বলেননি ঢামেক হাসপাতালের পরিচালক।

error: Content is protected !!