শনিবার, ২২ জুন, ২০২৪, ৮ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

এতিম দুস্থ ছাত্র ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণে মেমং মারমা

দৈনিক দ্বীনের আলোঃ মোঃ সালাউদ্দিন
২১ ডিসেম্বর, ২০২৩, ১:০৮ অপরাহ্ণ | 52
এতিম দুস্থ ছাত্র ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণে মেমং মারমা
২১ ডিসেম্বর, ২০২৩, ১:০৮ অপরাহ্ণ | 52

মোঃ সালাউদ্দিন:- তীব্র ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন, দূর্ঘম এলাকায় শীত জেঁকে ধরেছে সবাইকে। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত এতিম, অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়ালো গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান।

২১ ডিসেম্বর সকালে গুইমারা উপজেলার ২নং হাফছড়ি ইউনিয়নের হাফছড়ি বড় মাদ্রাসায় উপজেলা পরিষদের উদ্যোগে অসহায় ও এতিম দুস্থ ছাত্র ছাত্রীদের মাঝে শীতবস্ত্র(কম্বল)বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মেমং মারমা।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা বলেন,এসব এলাকায় তীব্র শীত পড়ছে। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে গুইমারা উপজেলা পরিষদের পক্ষে থেকে এখানে এসেছি।এগুলো সরকারের মানবিক সহায়তার একটি অংশ।

বিতরন কালে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম মীর,উপজেলা আওয়ামী লীগ নেতা রুসত আলী তালুকদার, হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মী মাদ্রাসার সহকারী পরিচালক মোঃ নুরুল্লাহ সহ ছাত্র ছাত্রী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

error: Content is protected !!