বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

কুমারখালীতে উপজেলা চেয়ারম্যান আঃ মান্নান খান ও রাসেল, মৌসুমী ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী

দৈনিক দ্বীনের আলোঃ
২২ মে, ২০২৪, ৯:৫৮ পূর্বাহ্ণ | 53
কুমারখালীতে উপজেলা চেয়ারম্যান আঃ মান্নান খান ও রাসেল, মৌসুমী ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
২২ মে, ২০২৪, ৯:৫৮ পূর্বাহ্ণ | 53

 

কুমারখালী প্রতিনিধিঃ–

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে টানা তিনবারের মতো নবনির্বাচিত চেয়ারম্যান হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খান। (আনারস) প্রতীকে ৬০৯১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (মোটরসাইকেল) প্রতীকের সাবেক সংসদ দম্পতির পুত্র গোলাম মুর্শেদ পিটার তিনি ৪২২৭৯ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

বুধবার (২২মে) রাতে কুষ্টিয়া জেলা রির্টানিং কর্মকর্তা আবু আনছার এই ফলাফল ঘোষণা করেন।

এর মধ্যে পুরুষ পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল হোসেন (টিউবওয়েল) ২৬৪৭৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জিয়াদুল ইসলাম (চশমা) ২৫২৮৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মৌসুমি আক্তার (ফুটবল) ৩৫১৮১ ভোট বেসরকারি ভাবে বির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মেরিনা আক্তার মিনা (পদ্মফুল) ৩২৫৯১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এই উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে লড়েছেন দুইজন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন পাঁচজন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। উপজেলার ১১ টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে মোট ১০০টি ভোট কেন্দ্রে ভোট প্রদান করেন ভোটাররা।

error: Content is protected !!