বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

কুমারখালীতে আনছার ও ভিডিপি সদস্যদের নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
২০ মে, ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ণ | 73
কুমারখালীতে আনছার ও ভিডিপি সদস্যদের নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত
২০ মে, ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ণ | 73

 

কুমারখালী প্রতিনিধিঃ-

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪, দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। এই উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচন অবাধ,সুষ্ঠু,নিরেপক্ষ ও গ্রহনযোগ্য করতে দায়িত্ব পালনকারী পিসি,এপিসি,আনছার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কুমারখালী উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ে আয়োজনে রোববার (১৯ মে) দুপুরে উপজেলার আবুল হোসেন তরুণ অডিটোরিয়াম সংলগ্ন দুর্গাপুর হাইস্কুল মাঠে এই ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদা পারভীন ও উপজেলা প্রশিক্ষক মোঃ আব্দুল্লাহ মাহমুদ এর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আনসার ও ভিডিপি সদস্যদের নির্বাচনে দায়িত্ব ও কর্তব্য পালন সংক্রান্ত নানাবিধ বিষয়ে ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার এস,এম মিকাইল ইসলাম,আনছার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট প্রদীপ চন্দ্র দত্ত ও থানার তদন্ত কর্মকর্তা সুকল্যাণ বিশ্বাস।

 

এসময় একটি অবাধ সুষ্ঠু নিরেপক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে উপজেলা পরিষদ নির্বাচনে প্রায় ১৪ শ আনছার ও ভিডিপি সদস্যদের ভোট কেন্দ্রে সাবলীলভাবে নিজেদের দায়িত্ব পালন করা ও যেকোনো প্রকার নির্বাচনী সহিংসতা শক্ত হাতে দমন করে আইনশৃঙ্খলা শান্ত রাখার জন্য বিভিন্ন বিষয় ব্রিফিং দেওয়া হয়।

error: Content is protected !!