বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ফেনী জেলার মহিপাল হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন শেষে কমিউনিটি পুলিশিং সদস্যদের সাথে মতবিনিময় করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম।

দৈনিক দ্বীনের আলোঃ
১৯ মে, ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ণ | 58
ফেনী জেলার মহিপাল হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন শেষে কমিউনিটি পুলিশিং সদস্যদের সাথে মতবিনিময় করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম।
১৯ মে, ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ণ | 58

মো লুৎফুর রহমান রাকিব

শনিবার (১৮ মে ২০২৪) দুপুর ১২টা ৫০ ঘটিকায় ফেনী জেলার মহিপাল হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম। এ সময় তিনি মহিপাল হাইওয়ে থানায় উপস্থিত অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন এবং ফোর্সের সার্বিক কল্যাণ, ছুটি, মহাসড়কের শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে আলোচনা পূর্বক প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। এ সময় অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম মহিপাল হাইওয়ে থানাধীন লালপোল, বিসিক মোড়, মোহাম্মদ আলী বাজার ও অন্যান্য গুরুত্বপূর্ণ পয়েন্টে ট্রাফিক ব্যবস্থাপনা ঠিক রাখা সহ মহাসড়কে সবধরনের থ্রি হুইলার যেন উঠতে না পারে সেই ব্যাপারে প্রয়োজনীয় ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জসহ সংশ্লিষ্ট সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন। এ সময় কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম উল্টো দিকে চালানো সকল যানবাহনের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। মহাসড়কে ত্রুটিপূর্ণ যানবাহন এবং সড়ক পরিবহন আইন ২০১৮ ভঙ্গকারী সকল যানবাহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন। তিনি এ সময় মহিপাল হাইওয়ে থানাধীন সকল অংশীজনদের সাথে সুসমন্বয়ের মাধ্যমে কাজ করার নির্দেশনা প্রদান করেন।

মহিপাল হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন শেষে কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম ফেনী জেলাধীন সকল পদমর্যাদার কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি ফেনী জেলার কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যদের মহাসড়কের শৃঙ্খলা, মাদক, চোরাচালান সহ সব ধরণের অপরাধ ও অনিয়মের বিরুদ্ধে তথ্য দিয়ে হাইওয়ে পুলিশের কাজকে আরও বেগবান এবং গতিশীল করার জন্য বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক (নি:) মোহাম্মদ মোস্তফা কামাল, মহিপাল হাইওয়ে থানার অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ এবং ফেনী জেলার কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দ প্রমুখ।

error: Content is protected !!