বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

খোকসা পৌরসভায় বাপ্পী বিশ্বাস রাজু জনপ্রিয়তার শীর্ষে

দৈনিক দ্বীনের আলোঃ
১৪ মে, ২০২৪, ২:৩০ অপরাহ্ণ | 80
খোকসা পৌরসভায় বাপ্পী বিশ্বাস রাজু জনপ্রিয়তার শীর্ষে
১৪ মে, ২০২৪, ২:৩০ অপরাহ্ণ | 80

 

খোকসা প্রতিনিধিঃ–

আসন্ন কুষ্টিয়ার খোকসা পৌর নির্বাচনে বাপ্পী বিশ্বাস রাজু জনপ্রিয় যুবলীগ নেতাকেই পৌরবাসী মেয়র হিসেবে দেখতে চায়। তরুন এই যুবনেতা জনপ্রিয়তার শীর্ষে থাকায় এবার পৌরবাসী জোট বেঁধেছে রাজুর পক্ষেই।

সাধারন মানুষ বলেন, রাজুর খোকসা উপজেলাতে যথেষ্ট সুনাম ও জনপ্রিয়তা রয়েছে। তাই

রাজু খোকসা পৌর মেয়র হলে এলাকার যথেষ্ট উন্নয়ন হবে।

 

এ বিষয়ে খোকসার উপজেলা আওয়ামীলীগের কিছু প্রবীণ রাজনৈতিক ব্যাক্তিদের সঙ্গে কথা বলে জানা যায়, বর্তমানে রাজুর খোকসা উপজেলা আওয়ামীলীগের একটা বড় অংশের সমর্থন রয়েছে। কারণ বাপ্পী বিশ্বাস রাজু তরুন উদীয়মান জনবান্ধন নেতা। যে খোকসা পৌরসভার প্রতিটি মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকে।

এবিষয়ে বাপ্পী বিশ্বাস রাজু বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে রাজনীতি করি। আমাদের রক্ত আওয়ামী পরিবারের রক্ত। আমিও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। যদি জনগণ চায় খোকসা পৌর নির্বাচনে আমি মেয়র পদে নির্বাচন করবো। আমি আশাবাদী যে খোকসা পৌরবাসী আমাকে বিপুল পরিমান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

তিনি আরও বলেন, আমি খোকসা উপজেলা তথা পৌরসভার আপামোর জনসাধারনের পাশে আছি, ছিলাম এবং থাকবো। আমি নির্বাচিত হলে সার্বক্ষণিক এলাকার জনগণের সুখে-দুঃখে পাশে থাকবো।

এ সময় তিনি অঙ্গীকার করে বলেন, আমি নারীর ক্ষমতায়নে এবং সামাজিক অবক্ষয় রোধে মাদক, সন্ত্রাস, দূর্নীতি ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জনসাধারণকে সাথে নিয়ে কার্যকরী ভূমিকা রাখবো।

তিনি আরো বলেন, আমি ছোটবেলা থেকেই  আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। কলেজে অধ্যায়নরত অবস্থায় আমি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। আমি দীর্ঘ দিন খোকসা উপজেলা ছাএলীগের সাধারন সম্পাদক ছিলাম এবং বর্তমানে আমি খোকসা উপজেলা যুবলীগের  যুগ্ন- আহবায়ক পদে দায়িত্বরত আছি।

এদিকে পৌর এলাকার কিছু সাধারন খেটে খাওয়া মানুষের সাথে কথা বললে তারা বলেন, খোকসা পৌর নির্বাচনে তরুন নেতা বাপ্পী বিশ্বাস রাজুর কোন বিকল্প হয় না।

তারা আরো বলেন, মাদকমুক্ত, শিক্ষাবান্ধব ও উন্নত সমৃদ্ধ খোকসা পৌরসভা গড়তে আসন্ন খোকসা পৌর নির্বাচনে পৌর সভার মেয়র  হিসেবে বাপ্পী বিশ্বাস রাজু’কেই তারা দেখতে চান।

error: Content is protected !!