শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

গরু চুরি বন্ধ ও চোরদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

দৈনিক দ্বীনের আলোঃ
২৪ এপ্রিল, ২০২৪, ১:৪৪ পূর্বাহ্ণ | 21
গরু চুরি বন্ধ ও চোরদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন
২৪ এপ্রিল, ২০২৪, ১:৪৪ পূর্বাহ্ণ | 21

তপন দাস, নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর পলাশবাড়ীতে চুরির সংখ্যা উদ্বেগ জনক হারে বেড়ে যাওয়ায় চোরদের দ্রুত গ্রেপ্তার এবং গরু চুরি বন্ধ দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালন করছে ক্ষতি গ্রস্হ, সচেতন, প্রতিবাদী নাগরিক সমাজ ।
মঙ্গলবার বিকেলে নীলফামারীর সদর উপজেলার পলাশবাড়ী বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করে।
এসময় ক্ষতি গ্রস্হ উক্ত ইউনিয়ন সকল মানুষ মানববন্ধনে উপস্থিত হয়ে গরু চুরি সকল প্রকার চুরি বন্ধ এবং চোরদের দ্রুত গ্রেপ্তারের জোর দাবি করেন এসময় তারা বলেন সম্প্রতি কয়েক বছর ধরে পলাশবাড়ী ইউনিয়নে চুরির সংখ্যা উদ্বেগ জনক হারে বেড়ে গেছে যা আমাদের পাশ্ববর্তী টুপামারী, লক্ষীচাপ, খোকশাবাড়ি সহ কয়েকটি ইউনিয়নে নেই তবে আমাদের ইউনিয়নে এতো চুরি কেন , কে এই চোরদের তথ্য দাতা ।
তারা আরো বলেন প্রশাসন যদি আমাদের চুরি ঠেকাতে না পারে সেক্ষেত্রে আমাদের কে বলুক আমরা রাত জেগে পারা দেব, দেখবো কিভাবে চুরি হয় ।
এসময় মানববন্ধনের আহবায়ক পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের পলাশবাড়ী ইউনিয়ন শাখার সভাপতি মমতাজ আলী প্রামানিক বলেন আজকের এই মানববন্ধন কর্মসূচি পালন করার প্রধান কারন হচ্ছে চুরি বন্ধ করা আর চোরদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে প্রশাসন যদি কিছু করতে না পারে সেক্ষেত্রে আমরা এই এই মানববন্ধন কর্মসূচি পরবর্তীতে জেলায় গিয়ে করবো তবুও যদি প্রশাসন চোরদের দ্রুত গ্রেপ্তার করতে না পারে তাহলে আমরা আরো কঠোর থেকে কঠোর তম কর্মসূচী পালন করতে বাধ্য হব, আমি চাই আমার ইউনিয়নের মানুষ একটু শান্তিতে থাক , তাই আমার ইউনিয়ন বাসীকে শান্তিতে রাখতে যা করার দরকার আমি তাই করবো প্রয়োজনে রাত জেগে আমি আমার ইউনিয়নে পাহারা দিব তবুও আমার ইউনিয়নে চুরি বন্ধ করবো।

উল্লেখ্য সম্প্রতি কয়েক বছর ধরে পলাশবাড়ী ইউনিয়নের বেশ কিছু বাড়ি থেকে গরু চুরি হওয়ায় এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
উক্ত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন পলাশবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মমতাজ আলী প্রামানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তি পদ রায়, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ উক্ত ইউনিয়নের সকল শ্রেণীপেশার মানুষ এবং ক্ষতি গ্রস্হ পরিবারের সদস্যরা

error: Content is protected !!