শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

আলহাজ্ব মোঃ মাসুদার রহমান মিলন এর উঠান বৈঠক।

দৈনিক দ্বীনের আলোঃ
২২ এপ্রিল, ২০২৪, ৯:০২ অপরাহ্ণ | 20
আলহাজ্ব মোঃ মাসুদার রহমান মিলন এর উঠান বৈঠক।
২২ এপ্রিল, ২০২৪, ৯:০২ অপরাহ্ণ | 20

মোঃ জাহিদ ইসলাম জিহাদ

রংপুর প্রতিনিধি

রংপুর সদর উপজেলা ৩ নং চন্দনপাট ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের জাতীয় পার্টির নেতাকর্মী ও সাধারণ জনতার উপছে পরা ভির।

উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ মাসুদার রহমান মিলন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান সদর উপজেলা পরিষদ রংপুর, সদস্য সচিব সদর উপজেলা জাতীয় পার্টি।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ রুহুল আমিন লিটন, সভাপতি ৩ নং চন্দনপাট ইউনিয়ন জাতীয় পার্টি,  সিনিয়র যুগ্ম আহবায়ক রংপুর জেলা জাতীয় পার্টি।

উপস্থিত ছিলেন, মোঃ মাহাবুবুল ইসলাম মাহাবুব, সাবেক সভাপতি ৩ নং চন্দনপাট ইউনিয়ন জাতীয় পার্টি।

উপস্থিত ছিলেন, মোঃ আবুল কাশেম, সাবেক সেনা সদস্য, সভাপতি ৬ নং ওয়ার্ড চন্দনপাট ইউনিয়ন জাতীয় পার্টি।

উপস্থিত ছিলেন, মোঃ শহিদার রহমান, সাবেক সভাপতি ৬ নং ওয়ার্ড চন্দনপাট ইউনিয়ন জাতীয় পার্টি।

চিপ গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মানিক মিয়া, বিশিষ্ট সমাজ সেবক।

উপস্থিত ছিলেন, মোঃ হিদলার মিয়া, সাবেক ইউপি সদস্য ৩ নং চন্দনপাট ইউনিয়ন পরিষদ।

উক্ত উঠান বৈঠকের সভাপতিত্ব করেন, আলহাজ্ব মোঃ মনজিল হোসেন, সাবেক সিএসসি অফিসার।

উক্ত উঠান বৈঠকের প্রধান আলোচক মোঃ রুহুল আমিন লিটন বলেন আমি দীর্ঘদিন মাসুদার রহমান মিলন কে নিয়ে ছাত্র আন্দোলন করেছি ছত্রদের অগ্র অধিকার নিয়ে, গরিব অসহায় পরিবারের সন্তানরা যাতে করে স্কুলের বই ফ্রীতে পাওয়া ও স্কুলের বেতন হাফ ফ্রী লক্ষ্যে আন্দোলন করেছি।

আন্দোলন করতে গিয়ে পুলিশের টি আর গ্যাস ও পুলিশের গুলি এবং পুলিশের হাতে মারপিট এর শিকার হবার পরেও রাজ পথ ছেড়ে আসিনি। এখনো এক সাথে রাজনীতি করে আসতেছি রংপুর সদর উপজেলার ৩নং ও ৪নং ইউনিয়নে আমাদের হাতে অনেক উন্নয়ন হয়েছে এবং আগামীতেও হবে।

উক্ত উঠান বৈঠকের প্রধান অতিথি, আলহাজ্ব মোঃ মাসুদার রহমান মিলন বলেন আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করে আসতেছি আমার রাজনৈতিক গুরু রুহুল আমিন লিটন ভাই এবং আমার রাজনৈতিক আইডল যাকে ঘিরে আমার পথ চলা তিনি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ স্যার আমি জাতীয় পার্টির ক্ষুদ্র কর্মী হিসেবে রংপুর সদর উপজেলার উন্নয়ন করার চেষ্টা করেছি।

আমি দীর্ঘ ৫ বছর রংপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলাম ভাইস চেয়ারম্যান থাকা কালিন সময় উপজেলা পরিষদের বরাদ্দ সঠিক ভাবে পাইনি আমি জাতীয় পার্টির সংসদ সদস্যের দেওয়া বরাদ্দ নিয়ে রংপুর সদর উপজেলার উন্নয়ন করার চেষ্টা করেছি।

৩ নং চন্দনপাট ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের নেতাকর্মী ও ৬ নং ওয়ার্ড বাসীরা বক্তব্যে বলেন আমরা সর্বক্ষণ আপনার পাশে ছিলাম আছি এবং থাকব এই বলে বক্তব্য শেষ করেন।

সর্বশেষ দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে উঠান বৈঠকের সমাপ্তি করেন।

error: Content is protected !!