শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

এক ঝাঁক জনপ্রতিনিধির সমর্থনে জয়পুরহাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনা

দৈনিক দ্বীনের আলোঃ
২০ এপ্রিল, ২০২৪, ৮:১৫ অপরাহ্ণ | 44
এক ঝাঁক জনপ্রতিনিধির সমর্থনে জয়পুরহাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনা
২০ এপ্রিল, ২০২৪, ৮:১৫ অপরাহ্ণ | 44

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জনগণ ও জনপ্রতিনিধিদের দাবির প্রেক্ষিতে জয়পুরহাট সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হাসানুজ্জামান মিঠু এক ঝাঁক জনপ্রতিনিধির সাথে আজ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

এ উপলক্ষে শনিবার (২০ এপ্রিল) বেলা ১২ টা থেকে জয়পুরহাট জেলা সদরের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণের মধ্য দিয়ে ভোটারদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করছেন।

সর্বমহলে বেশ জনপ্রিয় হওয়ায় ইতিমধ্যে উপজেলা জুরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন চকবরকত ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, আমদই ইউপি চেয়ারম্যান শাহনুর আলম সাবু, ধলাহার ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হোসেন, মোহাম্মাদাবাদ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, দোগাছী ইউপি চেয়ারম্যান শামছুল আলম সমুন, ভাদসা ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীনসহ সদর উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিবৃন্দ।

এ সময় উপস্থিত জনপ্রিনিধিরা বলেন, জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু কে আমরা নির্বাচনে দাঁড়িয়ে দিয়েছি সে নিজ ইচ্ছায় দাঁড়াতে চায়নি। জনগণ ও জনপ্রতিনিধিদের ন্যায্য অধিকার আদায়ে তার বিকল্প নেই। তিনি নির্বাচিত হলে কারও হক নষ্ট হবেনা, কেউ অধিকার বঞ্চিত হবেনা এবং এ উপজেলার ব্যাপক উন্নয়ন হবে।

জয়পুরহাট সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী
মোঃ হাসানুজ্জামান মিঠু বলেন, এই উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও সদস্যসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের দাবির প্রেক্ষিতে আমি এ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি দীর্ঘ বছর ধরে জনপ্রতিনিত্ব করে আসছি। প্রথমে আমি জামালপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ছিলাম। পরবর্তীতে ইউনিয়ন বাসির দাবির প্রেক্ষিতে চেয়ারম্যান পদে নির্বাচন করে পর পর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার ব্যাপক উন্নয়ন করেছি এবং আমার নির্বাচনী এলাকা মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত রেখেছি। জনগণের জন্য সরকারি বরাদ্দ সুষম বন্টন করেছি।

error: Content is protected !!