শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

মনোহরদীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

দৈনিক দ্বীনের আলোঃ
২০ এপ্রিল, ২০২৪, ১:৪৭ অপরাহ্ণ | 14
মনোহরদীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
২০ এপ্রিল, ২০২৪, ১:৪৭ অপরাহ্ণ | 14

মোঃ অলি উল্লাহ

মনোহরদী উপজেলা প্রতিনিধি

“প্রাণিসম্পদে ভেবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যে নরসিংদী জেলা মনোহরদী উপজেলায় বিভিন্ন পশু-পাখি ও উন্নত জাতের গরু-ছাগল নিয়ে ১৮ই এপ্রিল একদিনে মেলায় প্রদর্শনী এবং প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও দিনব্যাপী প্রদর্শনী মেলার হয়েছে।
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের এই প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।
বিভিন্ন পশু-পখী ও গো-খামারীদের স্টলগুলো ঘুরে ঘুরে পরিদর্শন করেন
অতিথি বৃন্দরা এবং প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত গো-খামারীদের হাতে গো-খাদ্য ও ভিটামিন তুলে দেন। প্রদর্শনী এই মেলায় বিভিন্ন খামারীদের ৩৬টি স্টল অংশ গ্রহণ করে। উক্ত প্রাণী সম্পদ মেলা ও প্রদর্শনী উপলক্ষে
উপস্থিত ছিলেন মনােহরদী উপজেলা এসিল্যান্ট মোঃ মারুফ দস্তগীর, আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল আরও উপস্থিত ছিলেন, প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ ডক্টর মাহফুজ উদ্দিন ভূঁইয়া, মৎস্য কর্মকর্তা জিয়াউদ্দিন আহমেদ, সহকারী কর্মকর্তা মোঃ নাজমুল হোসেন, সাংবাদিক ও খামারি, কৃষক এবং সর্বস্তরের জনগন।আয়োজনে ছিলেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল।আরো উপস্থিত ছিলেন ভেটেনারি রিপ্রেজেন্টেটিভ এ্যাসেসিয়েশন ভেরিয়া, মনােহরদী।
স্থান-মনাহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠ।
বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন জনবান্ধব সরকার। তিনি আছেন বিধায় আজকে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। তিনি আছেন বলেই এ দেশে একটা মানুষও না খেয়ে থাকে না। সেই সাথে তিনি অংগ্রহনকারী সকল খামারিদের জন্য সু-খবর দিয়ে বলেন।

error: Content is protected !!