বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১
Live TV
সর্বশেষ

হরিপুরে উপজেলা চেয়ারম্যান হিসেবে টগর কে দেখতে চাই উপজেলার সর্বস্তরের জনগণ

দৈনিক দ্বীনের আলোঃ
৮ এপ্রিল, ২০২৪, ৭:১৮ অপরাহ্ণ | 16
হরিপুরে উপজেলা চেয়ারম্যান হিসেবে টগর কে দেখতে চাই উপজেলার সর্বস্তরের জনগণ
৮ এপ্রিল, ২০২৪, ৭:১৮ অপরাহ্ণ | 16

হরিপুর(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে হরিপুর গুঞ্জন শুরু হয়েছে। উপজেলা নির্বাচন কে কেন্দ্র করে সাধারণ জনগন বলেন, উপজেলার আদর্শ নেতা হিসেবে আমরা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা অধ্যক্ষ একেএম শামীম ফেরদৌস টগর কে এবার উপজেলা চেয়ারম্যান পদে দেখতে চাই। ইতোমধ্যে প্রমাণিত হয়েছে উপজেলার মানুষের নিবেদিতপ্রাণ একেএম শামীম ফেরদৌস টগর। তিনি কখনো নিজের জন্য চিন্তা করেননি। দলের দূর্দিন বা যে কোন আন্দোলন-সংগ্রামে দলীয় নেতা-কর্মীদের নিয়ে রাজপথে থেকেছেন। উপজেলার মানুষের পাশে দাঁড়িয়েছেন, বিনামূল্যে লক্ষ লক্ষ টাকার জলাতঙ্ক রোগের ভ্যাকসিন রোগীদের মাঝে দিয়েছেন। নিজ অর্থায়নে গ্রামের রাস্তা-ঘাট মেরামত করেছেন। আর্থিক সহায়তা দিয়ে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানের ব্যবস্থা করে দিয়েছেন। এছাড়াও আমরা একজন যোগ্য নেতার নেতৃত্বে থেকে জননেত্রী শেখ হাসিনার সকল কার্যক্রমে অংশ নিতে পেরেছি। একেএম শামীম ফেরদৌস টগর যে একজন সফল নেতা তার প্রমাণ তিনি রেখেছেন এই উপজেলায় আওয়ামী লীগের দুর্দিনে দলীয় কর্মীদের নিয়ে শক্ত হাতে অবস্থান করে দাঁত ভাঙ্গা জবাব দিয়ে। আমরা মনে করি একেএম শামীম ফেরদৌস টগর একজন ন্যায়পরায়ণ দূরদর্শী নেতা। তাঁর নেতৃত্বে উপজেলা পরিষদের কার্যক্রম আরো গতি পাবে।

একেএম শামীম ফেরদৌস টগর বলেন, হরিপুর উপজেলাবাসী সকলেই আমার প্রাণ। আমি আজীবন এই উপজেলার মানুষের জন্যে কাজ করে যাব। উদ্দেশ্যে যদি সৎ হয়, তাহলে লক্ষ্য বাস্তবায়ন হবেই। জীবনের প্রতিটি সময় আদর্শের জন্য লড়াই করেছি। কখনো অন্যায়ের কাছে মাথা নত করিনি। সব সময় সন্ত্রাস, চাঁদাবাজ, কালোবাজারীদের বিপক্ষে কথা বলেছি। আগামীতেও তা অব্যাহত থাকবে।

বক্তারা আরো বলেন, জাতির জনকের আদর্শে দল করি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান চেয়েছিলেন সুখী সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে। আজ তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা সকলে মিলে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবার উপজেলা চেয়ারম্যান হিসেবে একেএম শামীম ফেরদৌস টগর কে বিপুল ভোটে নির্বাচিত করবো।

error: Content is protected !!