শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক, ১৪৩১
Live TV
সর্বশেষ

রাজারহাটে দূর্গামন্দিরে হামলার সময় আটক ১

দৈনিক দ্বীনের আলোঃ
১০ অক্টোবর, ২০২৪, ২:৩৮ অপরাহ্ণ | 14
রাজারহাটে দূর্গামন্দিরে হামলার সময় আটক ১
১০ অক্টোবর, ২০২৪, ২:৩৮ অপরাহ্ণ | 14

 

বিপুল রায় -কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে পশ্চিম দেবোত্তর কালীরপাট দুর্গা মন্দিরে হামলা করতে এসে আনসার সদস্যদের হাতে আটক হয়েছেন মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামে এক যুবক। এসময় আরো ৪ যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে, বুধবার গত রাত সাড়ে ১১:৩০ ঘটিকায় দিকে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর কালীরপাট দুর্গা মন্দিরে। সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসেন। রাজারহাট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

আটক যুবক মোহাম্মদ নুরুজ্জামান পশ্চিম দেবোত্তর গ্রামের মোহাম্মদ ওসিউজ্জামানের ছেলে।

কালীরপাট দুর্গা মন্দিরে পূজা উদযাপন কমিটির সভাপতি তপন চন্দ্র রায় বলেন, বুধবার রাত আনুমানকি সাড়ে ১১:৩০ ঘটিকার সময়ে মন্দিরের পিছনে ৫-৬জন যুবক বাঁশ ও কাঠের লাঠি নিয়ে এসে মন্দিরে হামলা চালান এবং ইট-পাটকেল দিয়ে ঢিল ছুঁড়তে থাকেন। এতে মন্দিরে অবস্থানকারী ভক্তরা আতংকিত হয়ে পড়েন। মন্দিরে নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের নিয়ে যুবকদের ধাওয়া করে মোহাম্মদ নুরুজ্জামান (২৬) নামের এক যুবককে ঘটনাস্থলে আটক করা হয়। রাতেই ওই যুবককে পুলিশের কাছে সোর্পদ করা হয়। পূজামন্ডপে ঢিলে ছুঁড়ে আতংক তৈরি করে প্রতিমা ভাংচুরের পরিকল্পনা ছিলো দূর্বৃত্তদের বলে তিনি বলেন।

রাজারহাট থানার ওসি রেজাউল করিম রেজা বৃহস্পতিবারে সকালে বলেন, আটক যুবক পূজামন্ডপে আঘাত ও ঢিল ছোড়ার সত্যতা স্বীকার করেছেন। তার সাথে থাকা অপর ৪ যুবকের নামও বলেছেন। এ ঘটনায় রাজারহাট থানায় মামলা হয়েছে। অপর যুবকদের আটক করতে পুলিশের অভিযান চলছে। ওই মন্দিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।