শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

তরুণদের দু’টি করে ভোট দেয়ার সুযোগ থাকলে চিন্তা থাকত না: সাকিব

দৈনিক দ্বীনের আলোঃ
৬ জানুয়ারি, ২০২৪, ১১:৫৯ পিএম | 47
তরুণদের দু’টি করে ভোট দেয়ার সুযোগ থাকলে চিন্তা থাকত না: সাকিব
৬ জানুয়ারি, ২০২৪, ১১:৫৯ পিএম | 47

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান বলেছেন, আশা করি, তরুণ প্রজন্মের ভোটাররা অনেক বেশি ভোট দেবে। যদি তাদের দুটো করে ভোট দেওয়ার সুযোগ দেওয়া হতো, তাহলে আমার চিন্তা করা লাগত না। আশা করছি, তারা ভোট দেবে। সর্বসাধারণের ভোটে আমি জয়যুক্ত হতে চাই।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে মাগুরা শহরের জামরুল তলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এ সময় দলমত নির্বিশেষে তাকে বিজয়ী করতে সবার প্রতি আহ্বান সাকিবের। টাইগার দলপতির ভাষ্য, আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি। চেষ্টা করেছি যত মানুষের কাছে যাওয়া যায়, যত মানুষের পাশে যাওয়া যায় ও তাদের সঙ্গে কথা বলা যায়। হয়তো সবার কাছে যাওয়া যায়নি, সবার সঙ্গে দেখা করার সুযোগ হয়নি। আমি মনে করি, আমার জায়গা থেকে সর্বোচ্চটা করার চেষ্টা করেছি। কিছু জায়গায় হয়তো ভুলভ্রান্তি থাকতেই পারে। নতুন প্রার্থী হিসেবে কোনো ভুল হলে মাগুরার মানুষ আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর যাদের কাছে যেতে পারিনি, তাদের প্রতি আন্তরিক দুঃখিত।

সাকিব যোগ করেন, আশা করব, আমাকে বেশি বেশি ভোট প্রদান করবে, যাতে আগামী ৫ বছরে তাদের কাছে যেতে পারি। আর কিছু বলার নেই, চাই নির্বাচন শান্তিপূর্ণ হোক। সবাই উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করুক। তাদের নাগরিক দায়িত্ব পালন করুক। সুন্দরভাবে ৭ জানুয়ারি পার হোক সেই আশা ব্যক্ত করছি।

error: Content is protected !!