বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার শাখায় স্বাগতম

দৈনিক দ্বীনের আলোঃ
২১ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৪ পিএম | 101
ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার শাখায় স্বাগতম
২১ ডিসেম্বর, ২০২৩, ৫:৪৪ পিএম | 101

প্রিয় এলাকাবাসী, আসসালামু আলাইকুম।
ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায় আপনাকে স্বাগতম।
সু খবর / সু খবর / সু খবর।।
আর নয় ভাংগুড়া – ময়দানদিঘী, আর নয় নওগাঁ- তাড়াশ, এখন আপনারা সকল প্রকার ব্যাংকিং সেবা পাচ্ছেন, ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায়।
এই প্রথম, একমাত্র, ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং দিচ্চছে, ফ্রি তে একাউন্ট খোলার সুবিধা।
ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায় একাউন্ট খুললেই পাবেন সম্পূর্ণ ফ্রি তে আকর্ষণীয় ১ টি শার্ট এবং এটিএম কার্ড, আর লেনদেন করুন সম্পূর্ণ ফ্রিতে, এছাড়া বার্ষিক সার্ভিস চার্জ ফ্রি সেবা ত আছেই।
আপনি যদি ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং একাউন্ট খুলে লেনদেন করেন, তাহলে হাজারে মাত্র ২ টাকা খরচে দেশের যেকোনো প্রান্তে লেনদেন করতে পারবেন। তাই, আর নয় হাজারে ২০ টাকা, এখন টাকা তুলবো খরচ ছাড়া।
এখন থেকে ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায় পল্লি বিদ্যুৎ বিল, wifi- বিল পরিশোধ করতে পারবেন। তাই আর দেরি কেনো? আজই একাউন্ট খুলতে চলে আসুন ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায়। একাউন্ট খুলতে নিয়ে আসুন, আপনার এক কপি ছবি ও এনআইডি কার্ডের ফটোকপি এবং নমিনির এক কপি ছবি ও এনআইডি কার্ডের ফটোকপি।
আপনার সুন্দর জীবন গড়তে ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায় দিচ্ছি বিশেষ সেবা সমুহ। যেমনঃ সঞ্চয়ি ও চলতি হিসাব খোলা, স্কুল ব্যাংকিং ও ইসলামিক হিসাব খোলা, সকল ধরনের বিল/ভাতা লেনদেন এবং বিদেশ থেকে পাঠানো রেমিট্যান্সে পাবেন আড়াই পার্সেন্ট বোনাস সহ সকল ধরনের ব্যাংকিং সেবা। এছাড়াও আমরা দিচ্ছি সকল ধরনের ব্যাংক লোন সমুহ, যেমনঃ সরকারী শিক্ষকদের দ্রুত লোন প্রদান, বাড়ি করার জন্য হাউজ লোন ইত্যাদি।
ডাচ বাংলা ব্যাংক, বাংলাদেশ ব্যাংক অনুমোদিত বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ এজেন্ট ব্যাংকিং ব্যাবস্থা।
যাদের কোনো ডাচ বাংলা ব্যাংক একাউন্ট নেই তারাও লেনদেন করতে পারবেন। দেশের যেকোনো প্রান্ত থেকে টাকা আসলে উত্তোলন করতে পারবেন।
গ্রাহক সেবা দিতে আমরা আছি আপনার পাশে শুক্রবার, শনিবার সহ সপ্তাহের সাত দিন সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায় আরও রয়েছে আকর্ষনীয় মুনাফায় ডিপিএস ও ফিডিআর খোলার সুবিধা।
ডাচ বাংলা ব্যাংকের সকল প্রকার ব্যাংকিং সেবা গ্রহন করতে আজ ই আসুন, ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা আউটলেট শাখায়।
আমাদের ঠিকানাঃ
ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং,
এজেন্টঃ মোঃ রাজিবুল করিম রোমিও,
প্রোপাইটরঃ মেসার্স রোমিও ট্রেডার্স,
চন্ডিপুর বাজার, ভাংগুড়া, পাবনা।
বিস্তারিত জানতে কল করুনঃ ০১৭১২ ০৯২ ০৭৪ অথবা ০১৭৪০ ৬১২ ৪০৫ এই নম্বরে।
ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং, আপনার বিশ্বস্ত সহযোগী।

error: Content is protected !!