রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন, ১৪৩০
Live TV
সর্বশেষ

গাঁজা সহ ১জনকে গ্রেফতার করেছে পুলিশ

দৈনিক দ্বীনের আলোঃ
৩০ জানুয়ারি, ২০২৪, ১২:৫১ এএম | 42
গাঁজা সহ ১জনকে গ্রেফতার করেছে পুলিশ
৩০ জানুয়ারি, ২০২৪, ১২:৫১ এএম | 42

 

মোঃ সালাউদ্দিন:-

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার) খাগড়াছড়ি জেলায় যোগদানের পর থেকে জেলাকে মাদকমুক্ত করার প্রত্যয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

এরই ধারাবাহিকতায় ২৯(জানুয়ারি) রাতে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার) এর সার্বিক দিকনির্দেশনায় গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিনের সার্বিক তত্ত্বাবধানে , টিম গুইমারা থানার এসআই(নিঃ) মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গুইমারা থানাধীন ০২ নং হাফছড়ি ইউনিয়নের, জালিয়াপাড়া সাকিনে কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা কেন্দ্রের দক্ষিণ পার্শ্বের দেয়াল সংলগ্ন খালি জায়গার উপর হইতে তারেক মাহমুদ খালেদ (প্রকাশ) বাবু নামে একজনকে গাঁজা সহ আটক করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ তল্লাশীকালে তাহার ডান হাতে থাকা একটি হাল্কা হলুদ রংয়ের শপিং ব্যাগে রক্ষিত কালো পলিথিনের ভিতর মাদকদ্রব্য ৬৫০(ছয়শত পঞ্চাশ) গ্রাম (গাজাঁ) জব্দ করে পুলিশ।

তারেক মাহমুদ খালেদ (প্রকাশ) বাবু জালিয়াপাড়া এলাকার আঃ লতিফ এর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিন বলেন, তার বিরুদ্ধে গুইমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মাদকের বিরুদ্ধে গুইমারা থানার অভিযান অব্যাহত থাকবে।

তরুণ সমাজকে মাদকের ছোবলমুক্ত রাখতে এবং যুবকদের কর্মদক্ষতা বজায় রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকবে।

error: Content is protected !!