শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

চান্দিনা উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠন

দৈনিক দ্বীনের আলোঃ
৭ জুলাই, ২০২৪, ৭:২৪ অপরাহ্ণ | 21
চান্দিনা উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠন
৭ জুলাই, ২০২৪, ৭:২৪ অপরাহ্ণ | 21

মো লুৎফুর রহমান রাকিব কুমিল্লা জেলা প্রতিনিধি

কুমিল্লা চান্দিনা উপজেলা প্রেস ক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে । রবিবার (৭ জুলাই ২০২৪ইং) চান্দিনা হাইস্কুল মার্কেটস্থিত অস্থায়ী কার্যালয়ে চান্দিনায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত সকল সাংবাদিক সদস্যদের মৌখিক ভোটে সাংবাদিক কাজী আব্দুর রাজ্জাক রাশেদ (এনটিভি, আমাদের অর্থনীতি ও আমাদের নতুন সময়ের চান্দিনা প্রতিনিধি) -কে সভাপতি, সাংবাদিক মিজানুর রহমান ইমরান (আনন্দ টিভির কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি, ডেইলি অবজারভার ও রূপসী বাংলার বিশেষ প্রতিনিধি) -কে সাধারণ সম্পাদক এবং সাংবাদিক এটিএম মাজহারুল ইসলাম (দৈনিক জাতীয় অর্থনীতি ও মানবাধিকার প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার, দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি) কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও সাংবাদিক একেএম আজাদ ইমরান (জাতীয় অর্থনীতি পত্রিকার বিশেষ প্রতিনিধি কুমিল্লা) -কে সহ-সভাপতি, সাংবাদিক আলিফ মাহমুদ কাউসার (৭১ বাংলা টিভি, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও বাংলাদেশ টুডে পত্রিকার প্রতিনিধি) -কে যুগ্ম-সাধারন সম্পাদক, সাংবাদিক আবুল কালাম আজাদ (দৈনিক সংবাদ দিগন্ত পত্রিকার চান্দিনা উপজেলা প্রতিনিধি) -কে কোষাধ্যক্ষ এবং সাংবাদিক জহির রায়হান (দৈনিক পূর্বাশার আলো অনলাইন পোর্টালের সম্পাদক ও সাপ্তাহিক দেশপ্রিয় পত্রিকার বিশেষ প্রতিনিধি) -কে প্রচার সম্পাদক করা হয়।

চান্দিনা উপজেলা প্রেস ক্লাবের অন্যান্য নির্বাহী সদস্যগণ হলেন- সাংবাদিক শহিদুল ইসলাম খোকা (দৈনিক দেশসেবা ও দৈনিক সকালের শাপলা), সাংবাদিক ফখরুল ইসলাম (বঙ্গ টিভির প্রতিনিধি ও চান্দিনার সময় টোয়েন্টিফোর অনলাইন পোর্টালের সম্পাদক), সাংবাদিক মীর মোশারফ হোসেন বাবু (দৈনিক মুক্তি সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও গ্লোবাল সংবাদ পত্রিকার চান্দিনা প্রতিনিধি) এবং দৈনিক সাংবাদিক শাকিল আহমেদ (আমার সংবাদ ও ডেলি পোস্ট চান্দিনা প্রতিনিধি)।

সাধারন সভায় সভাপতি সাংবাদিক কাজী আব্দুর রাজ্জাক রাশেদ বলেন, যেকোন তথ্য বা সংবাদ প্রচারের আগে যাচাই করা প্রয়োজন। বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে যে কোন অপতথ্য বা গুজব দ্রুত ছড়ায়। এতে সমাজে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়, জনগণ ও দেশের ক্ষতি হয়। চান্দিনা উপজেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ এবং সকলের মিলিত প্রয়াসে অপতথ্য প্রচার রোধ করতে হবে।

উক্ত সাধারন সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ১১ সদস্য বৈশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় এবং নতুন কমিটির নেতৃত্বে চান্দিনা উপজেলা প্রেস ক্লাবের নতুন সদস্য অর্ন্তভূক্ত করার বিষয়েও সিদ্ধান্ত গৃহিত হয়।

error: Content is protected !!