শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

কুষ্টিয়ায় সাপের কামড়ে ৫ বছরের শিশুর মৃত্যু 

দৈনিক দ্বীনের আলোঃ
৪ জুলাই, ২০২৪, ১০:২৪ অপরাহ্ণ | 54
কুষ্টিয়ায় সাপের কামড়ে ৫ বছরের শিশুর মৃত্যু 
৪ জুলাই, ২০২৪, ১০:২৪ অপরাহ্ণ | 54

কুষ্টিয়ায় সাপের কামড়ে ৫ বছরের শিশুর মৃত্যু হয়েছে।আজ ৪ জুলাই ২০২৪,বৃহস্পতিবার সকাল ১০টর দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

এর আগে বুধবার (৩ জুলাই) দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় বিষধর একটি সাপে তাকে কামড় দেয়। তবে কী প্রজাতির সাপ তা কেউ নিশ্চিত হতে পারেনি।

নিহত শিশু সোয়াদ দৌলতপুর উপজেলার দৌলতপুর সদর ইউনিয়নের দৌলতখালী চৌহর্দ্দিরমাঠ গ্রামের সুখ চাঁদ আলীর ছেলে।

নিহতদের পরিবার ও দৌলতপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউল ইসলাম মহি জানান, সোয়াদ তার বাবা-মায়ের সাথে ঘুমিয়ে ছিল। বুধবার দিবাগত রাতে ঘুমের মধ্যে সোয়াদকে কিছু একটা কামড় দেয়। এসময় শিশুটি টের পেয়ে চিৎকার দিলে বাবা-মা ঘুম থেকে জেগে শিশুটির পাশেই একটি সাপ দেখতে পাই। পরে সুখ চাঁদ ঘরে থাকা ধারালো হাসুয়া দিয়ে সাপটিকে কোপ দিলে সাপটি মারা যায়।

পরে সোয়াদকে দ্রুত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মৃত্যু হয়।

এবিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার বলেন, হাসপাতালে আসার সঙ্গে সঙ্গে শিশুটির চিকিৎসা শুরু হয়েছিল। এন্টিভেনম প্রয়োগ চলছিল। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

error: Content is protected !!