শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

কুমারখালীতে কিরাআত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত 

দৈনিক দ্বীনের আলোঃ
২১ জুন, ২০২৪, ১:০৩ অপরাহ্ণ | 83
কুমারখালীতে কিরাআত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত 
২১ জুন, ২০২৪, ১:০৩ অপরাহ্ণ | 83

 

কুমারখালী প্রতিনিধিঃ-

কুষ্টিয়া কুমারখালী – খোকসা উপজেলাতে মাস ব্যাপী কিরাআত  প্রতিযোগিতা শেষে চুড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণ। ২০ জুন (বৃহস্পতিবার) আবুল হোসেন তরুণ অডিটরিয়ামে সারাদিন ব্যাপি এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সুফি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে, তথ্য প্রযুক্তিবিদ ও বাপেক্সের  পরিচালক  সুফি ফারুক ইবনে আবুবকর এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক সচিব কবির বিন আনোয়ার, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাহিদ হোসেন জাফর, উপজেলা নিবার্হী কর্মকর্তা এস এম মিকাইল ইসলাম, কুমারখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান প্রমুখ।

প্রতিযোগিতায় শিক্ষার্থীরা পবিত্র কোরআন থেকে কেরাত, গজল, হামদ ও নাত পরিবেশন করে।
প্রতিযোগিতায় চূড়ান্তভাবে বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন । কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

এতে স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। প্রথম স্থান অধিকারীদের ১০ হাজার টাকা ও দ্বিতীয়  স্থানের অধিকারীদের মাঝে ৭ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়।এ ছাড়াও অংশগ্রহণকারীদের সবাইকে পুরস্কার দেওয়া হয়। 

error: Content is protected !!