শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

শ্যামনগরে জেলা গণ অধিকার পরিষদের উদ্যোগে কুরবানির গোশত বিতরণ।

দৈনিক দ্বীনের আলোঃ
১৮ জুন, ২০২৪, ১:৫১ অপরাহ্ণ | 32
শ্যামনগরে জেলা গণ অধিকার পরিষদের উদ্যোগে কুরবানির গোশত বিতরণ।
১৮ জুন, ২০২৪, ১:৫১ অপরাহ্ণ | 32

জি,এম,আমিনুর রহমান:

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় কুরবানীর গোশত বিতরণ করা হয়। ১৭ই জুন সোমবার বাংলাদেশ গণঅধিকার পরিষদ সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে জেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক ইয়াদ আলী মোড়লের নিজস্ব অর্থায়নে কোরবানির গোশত বিতরণ করা হয়েছে।
কোরবানির গোশত বিতরণের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাতক্ষীরা জেলা যুব অধিকার পরিষদের সাবেক সভাপতি ঢালী হাফিজুর,নারী ও শিশু বিষয়ক সম্পাদক রিজিয়া খাতুন,সহ-সভাপতি গাজী নুরইসলাম রাষ্ট্র সংস্কার আন্দোলন সাতক্ষীরা জেলা স্বমন্বয়ক সাংবাদিক মোঃ আলফাত হোসেন সাংবাদিক জি,এম আমিনুর রহমান, সুন্দরবন ইয়ুথ ফ্রেন্ডশীপের সভাপতি মোঃ সোহেল রানা প্রমুখ।
এসময় ঢালী হাফিজুরের নেতৃত্বে কুরবানীর গোশত বিতরণ করা হয়,এসময় প্রায় দুইশত পরিবারে মাঝে কোরবানীর গোশত বিতরণ করা হয়।
বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, দেশের প্রায় এক তৃতীয়াংশ মানুষ কুরবানী করার সামর্থ না থাকায় ঈদের আনন্দ থেকে বঞ্চিত হয়েছে। দেশে ইসলামী হুকুমত ও সরকারের দ্রব্যমূল্যে স্থিতি না থাকায় এভাবে মানুষকে মানবেতর জীবন যাপন করতে হতো না।
বাংলাদেশ গণ অধিকার পরিষদ আন্দোলন গরীব, দুঃখী ও অসহায় মানুষের মাঝে কুরবানীর গোশত বিতরণ করে ঈদের আনন্দে শামিল করেছে। ভবিষ্যতে আরো ব্যাপক পরিসরে জনকল্যাণমূলক কাজে নিজেদেরকে সম্পৃক্ত করবে, ইনশাআল্লাহ।

error: Content is protected !!