শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

সুনামগঞ্জ জেলা প্রশাসকের সহায়তায় জাতীয় ভুমিহীন অধিকার সোসাইটির উদ্যোগে অসহায় ও দুস্থদের মধ্যে চাউল বিতরণ

দৈনিক দ্বীনের আলোঃ
১৫ জুন, ২০২৪, ৪:৪৫ অপরাহ্ণ | 28
সুনামগঞ্জ জেলা প্রশাসকের সহায়তায় জাতীয় ভুমিহীন অধিকার সোসাইটির উদ্যোগে অসহায় ও দুস্থদের মধ্যে চাউল বিতরণ
১৫ জুন, ২০২৪, ৪:৪৫ অপরাহ্ণ | 28

ইফতিয়াজ সুমন, সুনামগঞ্জ প্রতিনিধি:

” শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার ও সুনামগঞ্জ জেলা প্রশাসকের সহায়তায় এবং জেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল হুদা মুকুট এর সহযোগিতায় ও জাতীয় ভুমিহীন অধিকার সোসাইটির সভাপতি এম এ ওয়াদুদের প্রচেষ্টায় পৌরসভায় এবং বিভিন্ন ইউনিয়ন ও গুচ্ছগ্রাম সহ অতি দরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।

শনিবার ( ১৫ জুন ) দুপুর ১ টায় জাতীয় ভুমিহীন অধিকার সোসাইটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী বাস্তুহারালীগ সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি এম এ ওয়াদুদের সভাপতিত্বে ও বাংলাদেশ যুব উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাবের সুনামগঞ্জ জেলা অর্থ সম্পাদক বদরুল ইসলাম চৌধুরী হাসান এর সঞ্চালনায় চাউল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হারিছ উদ্দিন ও বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এম আর সজীব ও জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালমা চৌধুরী ও মহিলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহানারা বেগম ও যুব উন্নয়ন ফোরাম এর জেলা সভাপতি ইফতিয়াজ সুমন প্রমুখ।

এসময় এম এ ওয়াদুদ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে বলেন, এই সময় সবার উচিত অসহায় গরীবদের পাশে দাড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যেন তারাও আনন্দ উল্লাসের সাথে ঈদ পালন করতে পারে। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক সকলের মনে খুশির বার্তা।

তিনি আরও বলেন,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের চাউল সুন্দরভাবে বিতরণ করা হয়েছে। উপহারের চাল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা।

error: Content is protected !!