শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

ভোলায় সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতার মর্মান্তিক মৃত্যু

দৈনিক দ্বীনের আলোঃ
১৫ জুন, ২০২৪, ৪:০৬ অপরাহ্ণ | 28
ভোলায় সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতার মর্মান্তিক মৃত্যু
১৫ জুন, ২০২৪, ৪:০৬ অপরাহ্ণ | 28

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে অবৈধ ভাবে সড়কের পাশে রাখা ঢালাই মেশিনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো.কামাল উদ্দিন পাটওায়ারী (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে।
গতকাল শুক্রবার (১৪ জুন) রাত সাড়ে ৭ টায় দিকে চরফ্যাশন-দক্ষিণ আইচা সড়কের শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের পানিরকল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত কামাল উদ্দিন পাটওয়ারী এওয়াজপুর ইউনিয়নের ৮ ওয়ার্ডের মৃত ওজিউল্লাহ পাটওয়ারীর ছেলে ও বাংলাদেশ আওয়ামী লীগ চরফ্যাশন উপজেলা নির্বাহী সদস্য ছিলেন।
পুলিশ ও পরিবার সূত্রে জানা য়ায়, শশীভূষণ বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। রাত সাড়ে ৭ টায় দিকে তার নিজ বাড়ির নিকটবর্তী পানির কল এলাকায় এলে অপর দিক থেকে আসা একটি অটোবোরাককে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশে রাখা (কনক্রিট) ঢালাই মেশিনের সঙ্গে তার মোটরসাইকেলটির সংঘর্ষ লেগে তিনি গুরুতর আহত হন। স্থানীয় ও স্বজনরা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এদিকে সড়ক দুর্ঘটনায় তার আকস্মিক মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের মাতম চলছে।
শশীভূষণ থানার অফিসার (ওসি) ম. এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ পরিবারে হস্তান্তর করা হয়েছে।
আজ শনিবার (১৫ জুন) বেলা ১১ টার দিকে জানাজার নামাজ শেষে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

error: Content is protected !!