শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

২০২৩ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সন্মাননা পদক পেলেন ৫ গুণী শিল্পকলা একাডেমির

দৈনিক দ্বীনের আলোঃ
১৩ জুন, ২০২৪, ১২:৫৫ অপরাহ্ণ | 10
২০২৩ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সন্মাননা পদক পেলেন ৫ গুণী শিল্পকলা একাডেমির
১৩ জুন, ২০২৪, ১২:৫৫ অপরাহ্ণ | 10

ফাতেমা আক্তার মাহমুদা ইভা স্টাফ রিপোর্টার।ঢাকা ঃঃ

নারায়ণগঞ্জ আয়োজিত গুণী জন সন্মাননা -২০২৩ উপলক্ষে শিল্প ও সংস্কৃতির বিকাশ ,একটি জাতির মানবিক উন্নয়নের পূর্ব শর্ত এ শ্লোগানকে সামনে রেখে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

১২ জুন বুধবার ২০২৪ বিকেল ৫.৩০ মিনিটে নারায়ণগঞ্জ কালিবাজার এর সামনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রাঙ্গণে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা শিল্প কলা একাডেমি, নারায়ণগঞ্জ এর সভাপতি মোহাম্মদ মাহমুদুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আল মাসুম( পিপিএম বার), নারায়ণগঞ্জ সিভিল সার্জন এ এফ এম মশিউর রহমান।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা জেলা প্রশাসক(সার্বিক) মোঃ সাকিব আল রাব্বী। এবং স্বাগত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা শিল্প কলা একাডেমি’র কালচারাল অফিসার রুনা লায়লা।
আলোচনা শেষে ৫ জন গুণী’র হাতে ২০২৩ সন্মাননা তুলে দেয়া হয়।কন্ঠ সংঙ্গীতে মোঃ নূরুল হক মান্নাহ, যন্ত্র সংঙ্গীতে মাসুম আহম্মেদ ,নাট্য কলা’য় মোঃ সানাউল্লাহ হক, লোক সংস্কৃতি’তে মোঃ মিলন মিয়া, আঞ্চলিক শৃজনশীল সংগঠক মুঃ জালাল উদ্দীন নলুয়া।
সন্মাননা প্রদান শেষে একাডেমির শিল্পী দের মনোমুগ্ধকর সংঙ্গীত ও নিত্য পরিবেশনের মধ্য দিয়ে এবং সাংস্কৃতিক শিক্ষার্থীদের পুরস্কার সার্টিফিকেট বিতরণের মাধ্যমে মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
এ সময় জেলা শহরের অনেক গুণীজন, সাংস্কৃতিক ব্যক্তি ও শিল্প কলা একাডেমি’র শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

এই সময় উপস্থিতি ছিলেন কাব্য ছন্দ সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার আর্জ ইসলাম, নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রেসক্লাব এর সহ-সভাপতি এম আর, রানা ব্যাবস্থাপনা সম্পাদক দৈনিক বিজয়! ,
নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু শিশু ও কিশোর মেলা প্রচারক সম্পাদক এবং জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটি সহ মহিলা সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা।

error: Content is protected !!