শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ়, ১৪৩১
Live TV
সর্বশেষ

শোক সংবাদ

দৈনিক দ্বীনের আলোঃ
২৪ এপ্রিল, ২০২৪, ৭:৩৫ অপরাহ্ণ | 17
শোক সংবাদ
২৪ এপ্রিল, ২০২৪, ৭:৩৫ অপরাহ্ণ | 17

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা

সাংবাদিক আব্দুল কাদিরের বাবা আব্দুল হক(৬৫) ঢাকায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা পৌনে ১ টায় হৃদক্রিয়া বন্ধ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার রায়পুরা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. আব্দুল কাদির এর বাবা আব্দুল হক। তিনি পৌর এলাকার পূর্ব পাড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। স্ত্রী দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস হৃদরোগসহ নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন।

নিহতের ছেলে মো আব্দুল কাদির বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস হৃদরোগসহ নানাবিধ অসুস্থতায় ভুগছিলেন। বুধবার বাদ মাগরিব রায়পুরা পান্থশালা মাদরাসা মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মরহোমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন রায়পুরা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হারুনূর রশিদ। এ ছাড়াও জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনে সাংবাদিকসহ রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গ।

error: Content is protected !!